Press "Enter" to skip to content

রাম জন্মভূমিতে চাঞ্চল্য! ভক্তদের সামনে আচমকা নামাজ পড়ার চেষ্টা করে গ্রেফতার যুবক!

অযোধ্যায় () ের () সুরক্ষায় থাকা সিকিউরিটি গার্ড এক সন্দেহভাজনকে গ্রেফতার করে। রাস্তায় বসে আচমকা নামাজ পড়ার জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে। আমাবা মন্দিরের কাছে রামলালার (Ramlalla) দর্শনের জন্য যাওয়া দর্শন মার্গে পুলিশ চেকিংয়ে সন্দেহভাজন যুবককে নামাজ পড়ার চেষ্টা করতে দেখে সুরক্ষায় থাকা কর্মীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

সুরক্ষা কর্মীরা ওই যুবককে গ্রেফতার করেছে। জানা যাচ্ছে, ওই যুবক বিহারের সাসারামের বাসিন্দা। তাঁর নাম মুতুর রহমান। রাম জন্ম ভূমির সুরক্ষায় প্রচুর পরিমাণে সুরক্ষা কর্মী মোতায়েন আছেন। রাম জন্মভূমির প্রবেশ মার্গকে ডি ওয়ান বলা হয়। সেখানে পুরুষদের চেকিং হয়।

সেখানেই ওই সন্দেহভাজন যুবক আচমকা নামাজ পড়ার চেষ্টা করে। সুরক্ষা কর্মীরা ওই যুবককে ধরে রাম জন্মভূমির হেফাজতে দিয়ে দেয়। সেখানে গোয়েন্দা সংস্থার আধিকারিকরা ওই যুবককে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

ধৃত যুবকের কাছ থেকে দুটি ব্যাগ পাওয়া গেছে, ওই ব্যাগে জামা কাপড় আর দৈনন্দিন জিনিষ আছে। অযোধ্যার পুলিশ জানায়, মুতুর রহমান নামের সন্দেহভাজন ওই যুবককে রামলালার সুরক্ষায় থাকা সুরক্ষা কর্মীরা গ্রেফতার করে আর তাঁকে রাম জন্মভূমি থানার হেফাজতে পাঠানো হয়েছে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।