Press "Enter" to skip to content

রাম নামে ভরল আকাশ, ভজন-কীর্তনের শুনিয়ে নিউজিল্যান্ডকে স্বাগত জানানোর ভাইরাল ভিডিও

কানপুরঃ ভারতীয় দল (Indian National Cricket Team) বৃহস্পতিবার ২৫ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে ২টি ম্যাচের টেস্ট (Test) সিরিজ খেলতে চলেছে। টেস্ট সিরিজের প্রথম ম্যাচ কানপুরের গ্রিন পার্কে খেলা হবে। ম্যাচের আগেই দুই দলই কানপুরে পৌঁছে গিয়েছে। সেখানে খেলোয়াড়দের স্বাগত জানানোর জন্য বিশেষ বন্দোবস্তও করা হয়েছিল। খেলোয়াড়দের স্বাগত জানানোয় গেরুয়া রঙয়ের ছোঁয়া দেখা যায়। বলে দিই, এই ম্যাচে অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) ভারতীয় দলের প্রতিনিধিত্ব করছেন। বিরাট কোহলিকে () প্রথম টেস্ট ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে।

হোটেলে পৌঁছন মাত্র সমস্ত খেলোয়াড়দের প্রথমবার গেরুয়া উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়। শুধু তাই নয়, হোটেলের সাউন্ড সিস্টেমে ঘণ্টা ধ্বনির পাশাপাশি রাম নামের জপ এবং ভজনও শোনা যায়। এই ঘটনার ভিডিও () সোশ্যাল মিডিয়ায় (Viral) হয়ে যায়। এই ম্যাচে নিউজিল্যান্ড টিমের অধিনায়ক কেন উইলিয়ামসনকে (Kane Williamson) দলে ফেরানো হয়েছে। কেনের অধিনায়কত্ব নিউজিল্যান্ড দল সম্প্রতি টি-২০ ের ফাইনালে পৌঁছেছিল। কিন্তু অস্ট্রেলিয়ার কাছে হেরে যাওয়ার কারণে তাঁদের বিশ্বকাপ জয়ের স্বপ্ন অধরাই থেকে যায়।

 

View this post on Instagram

 

A post shared by KHICHAR SERVICE (@khichar_service)

//www.instagram.com/embed.js

কানপুরে পৌঁছে দুই দলের খেলোয়াড়রাই অনুশীলনে অংশ নেন। BCCI খেলোয়াড়দের অনুশীলনের একটি ভিডিও শেয়ার করেছে। এছাড়াও নিউজিল্যান্ড ক্রিকেটও সোশ্যাল মিডিয়ায় দলের অনেক ছবি পোস্ট করেছে, যেখানে অধিনায়ক কেন ছাড়া বাকিদেরও অনুশীলন করতে দেখা যাচ্ছে।

বলে দিই, ভারতের ওপেনার ব্যাটসম্যান কেএল আহত থাকার কারণে এই সিরিজ থেকে বাদ পড়েছেন। ওনার জায়গায় সূর্যকুমার যাদবকে সুযোগ দেওয়া হয়েছে। এর আগে ভারত রোহিত শর্মার অধিনায়কত্বে নিউজিল্যান্ডকে তিনটি ট-২০ ম্যাচের সিরিজে হোয়াইট ওয়াশ করেছে। টিম সাউথির নেতৃত্বাধীন নিউজিল্যান্ড ভারতে এসে লজ্জাজনক হারের শিকার হয়েছে।