Press "Enter" to skip to content

রাম মন্দিরের জন্য পশ্চিমবঙ্গের মাটি নিয়ে যাওয়া যুবক চাইল ইচ্ছামৃত্যু! বাড়িতে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে


পশ্চিমবঙ্গের এক সুবোধ কুমার সাও ব্যানার্জীকে চিঠি লিখে ইচ্ছামৃত্যুর আদেশ চেয়েছেন। চিঠি প্রেরণ করার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেও যুবক ইচ্ছামৃত্যু চেয়েছেন। তৃণমূল কংগ্রেসের গুন্ডারা লাগাতার তার বাড়িতে হামলা চালাচ্ছে এই অভিযোগ তুলে যুবক এই ইচ্ছামৃত্যু চেয়েছেন।

পশ্চিমবঙ্গের বিধানসভা ের ফলাফল বেরিয়ে আসার পর থেকে তৃণমূল গুন্ডারা রাজ্যজুড়ে উপদ্রব চালিয়েছে। যার দরুন বহু হিন্দু পরিবারকে ঘর ছাড়া হতে হয়েছে। এমনকি বহু সংখ্যায় হিন্দুরা অসমে পলায়ন করেছে। সুবোধ কুমার সাও বলেছেন যে যদি গুন্ডাদের নিয়ন্ত্রণ না করা হয় তাহলে তাকে মমতা ব্যানার্জী ইচ্ছামৃত্যুর আদেশ দিক।

সুবোধ কুমার সাও এই চিঠি ১৫ ই মে, ২০২১ এ মমতা ব্যানার্জীকে পাঠিয়েছিলেন। এই চিঠির কপি উনি মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে পাঠিয়েছেন। চিঠিতে সুবোধ কুমার সাও উল্লেখ করেন যে তিনি ের জন্য পশ্চিমবঙ্গে থেকে মাটি নিয়ে গিয়েছিলেন।

সুবোধ কুমার বলেছেন যে তার ভুল হলো তিনি পার্টিকে ভোট দিয়েছেন এবং তার বাড়ির দেওয়ালে তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন করতে দেননি। তার আরো অভিযোগ যে ে তাকে পুরানো ভিডিও ডিলিট করার জন্য চাপ দেওয়া হচ্ছে। একই সাথে বলা হচ্ছে তিনি যেন হিন্দুদের প্রভাবিত করেন তৃণমূলের পক্ষে থাকার জন্য।