Press "Enter" to skip to content

রাহুল গান্ধীর মুখে পতাকা ছুঁড়ে মারল দলীয় কর্মী, পাঞ্জাবে আক্রান্ত কংগ্রেস সাংসদ

[ad_1]

পাঞ্জাবঃ পাঞ্জাবের লুধিয়ানায় রাহুল গান্ধীর নিরাপত্তায় বড়সড় ত্রুটি দেখা দিয়েছে। এক ব্যক্তি রাহুল গান্ধীর চলন্ত গাড়িতে পতাকা ছুঁড়ে মারে, যা গিয়ে লাগে রাহুল গান্ধীর মুখে । বলে দিই যে, রবিবার লুধিয়ানায় রাহুল গান্ধী পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে চরণজিৎ সিং চন্নির নাম ঘোষণা করেছিলেন।

শোনা যাচ্ছে যে, রাহুল গান্ধীর চলন্ত গাড়িতে পতাকা ছুঁড়েছেন যুব কংগ্রেস নেতা নাদিম খান। তাকে জিজ্ঞাসাবাদের পর শেষে ছেড়ে দেয় পুলিশ। রাহুল গান্ধীর কোনো ক্ষতি করার ইচ্ছা তার ছিল না বলে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানা যায়।

এখন প্রশ্ন উঠছে রাহুল গান্ধীর কনভয় রওনা হওয়ার আগে যানজট খালি করা হয়নি কেন। রাহুল গান্ধীর নিরাপত্তায় এই ফাঁকি কী করে হল? ভিডিওতে, বেশ কয়েকজন কর্মীকে রাহুল গান্ধীকে স্বাগত জানাতে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এবং রাহুল গান্ধীর গাড়ি কাছে আসার সাথে সাথে যুব কংগ্রেস নেতা নাদিম খান এতে একটি পতাকা ছুঁড়ে মারেন।

উল্লেখ্য, এর আগে এই পাঞ্জাবেই প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বড়সড় ত্রুটি ধরা পড়েছিল। একটি সভা করতে যাওয়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয় মাঝ রাস্তায় রুখে দেয় একদল মানুষ। এরপর প্রধানমন্ত্রী সেখানে অনেকক্ষণ আটকে থাকার পর সভা না করেই বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেন। সেই ঘটনায় চরম রাজনতিইক জলঘোলা হয়েছিল। আর এবার রাহুল গান্ধীর নিরাপত্তায় ত্রুটি পাঞ্জাব সরকারের আইন শৃঙ্খলা নিয়ে ফের প্রশ্ন তুলছে।

[ad_2]