Press "Enter" to skip to content

রিয়া আমার বাড়িতে ড্রা’গস রাখতো: স্বীকার করলেন রাকুল প্রীত সিং! করণ জোহরের বিষয়েও খুললেন মুখ

বলিউডের নাম ড্রাগসের সাথে জড়িয়ে পড়ার পর থেকে NCB দেশে সক্রিয় রয়েছে। একের পর এক অভিনেতা অভিনেত্রীর নাম ড্রাগসের মামলায় জড়িয়ে পড়ছে এবং NCB তাদের জিজ্ঞাসাবাদ করার কাজে নেমেছে। নারকোটিস বিভাগ ড্রাগস মামলায় রাকুল প্রীত সিং কে জিজ্ঞাসাবাদ করেছিল। জিজ্ঞাসাবাদ চলাকালীন রাকুল প্রীত সিং দাবি করেছেন যে উনার বাড়ি থেকে উদ্ধার হওয়া ড্রাগস রিয়া চক্রবর্তীর।

যদিও রাকুল প্রীত সিং অস্বীকার করেছেন যে তিনি ড্রাগস সেবন করেন। রাকুল প্রীত সিং স্বীকার করেছেন, উনার বাড়িতে এজেন্সিরা যে ড্রাগস উদ্ধার করেছে তা রিয়া চক্রবর্তীর। উনি এটাও বলেছেন যে তার সাথে ড্রাগস কারোবারিদের কোনো সম্পর্ক নেই। রিয়া চক্রবর্তী উনার বাড়িতে ড্রাগস রাখতেন বলে দাবি করেছেন অভিনেত্রী।

রিপোর্ট অনুযায়ী, রাকুল প্রীত সিং এটাও স্বীকার করেছেন যে ড্রাগসের বিষয়ের তিনি রিয়া চক্রবর্তীর সাথে হোয়্যাটসআপ চ্যাট করেছিলেন। NCB এর কর্মকর্তারা উনাকে চ্যাট দেখান এবং জিজ্ঞাসাবাদ করেন যেখানে রিয়া নিষেধাজ্ঞা জারি থাকা ড্রাগসের বিষয়ে জিজ্ঞাসা করছিলেন। রাকুল প্রীত সিং ওই চ্যাটকে সত্য বলে স্বীকার করেন।

অভিনেত্রী NCB করন জোহর এর বাড়িতে হওয়া পার্টির বিষয়েও বক্তব্য দিয়েছেন বলে জানা গেছে। জানিয়ে দি, করণ জোহরের বাড়িতে যে পার্টি হয়েছিল তা ড্রাগস পার্টি বলে দাবি করা হয়েছিল। এখন সেই বিষয়েও তদন্তে নেমেছে নারকোটিকস কন্ট্রোল বিউরো। করণ জোহরের বাড়িতে যে পার্টি হয়েছিল সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওতে সকলকে নেশাগ্রস্ত অবস্থায় দেখা গেছে। যার উপর তদন্ত শুরু হয়েছে। ২৪ সেপ্টেম্বর NCB রাকুল প্রীত সিং এর বাড়িতে সার্চ অভিযান চালিয়ে ছিল। এরপর অভিনেত্রীকে সমন করা হয়েছিল। যেখানে ৪ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ চালানো হয়।