Press "Enter" to skip to content

রেহাই নেই! শত চেষ্টার পরেও মিলছে না সময়, অনিশ্চয়তার মাঝে ঝুলে রয়েছেন গায়ক বাবুল

কলকাতাঃ প্রাক্তন তথা বর্তমান তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় () আরও একবার দাবি করেন যে, তিনি সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য লোকসভার স্পিকারের কাছে চিঠি লিখে সময় চেয়েছেন। বাবুল সুপ্রিয় বলেন, উনি শুক্রবার আরও একবার লোকসভার স্পিকার ওম বিরলাকে চিঠি লিখে সময় চেয়েছেন। উনি নিজের সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য ওনাকে চিঠি লিখেছেন। বাবুল সুপ্রিয় বলেন, আমাকে এখনও পর্যন্ত ওম বিরলার দফতর থেকে ওই চিঠির কোনও জবাব দেওয়া হয়নি।

ি ছেড়ে তৃণমূলে দেওয়ার পরেও বাবুল সুপ্রিয় ের সাংসদ পদ থেকে ইস্তফা দেন নি। উনি জানিয়েছিলেন, এর আগেও তিনি ইস্তফা দেওয়ার জন্য স্পিকারের কাছে সময় চেয়েছিলেন। প্রাপ্ত খবর অনুযায়ী, এবারও স্পিকার বাবুল সুপ্রিয়কে সময় দিতে পারবেন না বলে জানিয়েছেন। লোকসভার সূত্র অনুযায়ী, যখন থেকে বাবুল সুপ্রিয় ইস্তফার ঘোষণা করেছেন, তখন থেকে ওনাকে একবারও লোকসভার দফতরে ডেকে পাঠানো হয়নি।

বলে দিই, আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় আচমকাই রাজনৈতিক সন্ন্যাস কাটিয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। এই নিয়ে তিনি বলেছিলেন, আমি নিজের ইচ্ছেয় দল ছেড়েছি।

এমনকি উনি বিশ্ব বিখ্যাত ফুটবলার মেসির উদাহরণ টেনে এনে বলেছিলেন, মেসিও বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন না, কিন্তু উনি হতাশ মনে ছেড়ে দেন।