Press "Enter" to skip to content

লকডাউনে বাপের বাড়িতে আটকে গিয়েছিল বিবি! সেই সুযোগে বোনকে বিয়ে করে নিল নাঈম

বারেলির বাসিন্দা নাঈম লকডাউনের সুযোগ উঠিয়ে এমন কান্ড করেছে যা শুনে সকলের চোখ কপালে উঠছে। লকডাউনের কারণে অনেক মানুষ বহু জায়গায় আটকে রয়েছেন তথা বাড়ি ফিরতে পারছেন না। আর এই সুযোগকে কাজে লাগিয়ে নাঈম তার বোনকে বিয়ে করে স্বামীতে পরিণত হয়েছে।

নাঈম এর বিবি লকডাউনের আগে বাপের বাড়ি গিয়েছিলেন। কিন্তু লকডাউনের কারণে সেখানেই আটকে পড়েন। বিবি আসছে না এই সুযোগকে কাজে লাগিয়ে নাঈম এমন কান্ড ঘটিয়েছে।

জানিয়ে দি, ২০১৩ সালে কোহাদাপীরের বাসিন্দা যুবতী নাসিমের বিয়ে হয়েছিল নাগরিয়া তালাবের বাসিন্দা নাঈম মনসূরীর সাথে। এই দম্পতির ৩ টি বাচ্চা আছে বলেও জানা গেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, ১৯ ই মার্চ নাঈম তার বিবি ও বাচ্চাদের বাপের বাড়ি পৌঁছে দিয়েছিল। যারপর দেশজুড়ে লকডাউন লাগু হয়ে যায়। তৎপর নাঈম তার নিজের মাসতুতো বোনকে বিয়ে করে ফেলে।

এরপর নাসিম খবর পেয়ে যখন বাপের বাড়ি থেকে ফিরে আসে তখন কান্ড দেখে হতবাক হয়ে যায়। নাসিম দেখে যে নাঈম যাকে এতদিন বোন বলতো তাকে বিবি বানিয়ে বসে আছে। শুরু হয় তুমুল ঝগড়া, নাঈম বলে আমি দুই বিবিকে নিয়ে থাকতে রাজি।

https://platform.twitter.com/widgets.js

নাসিম বলেন, আমি এর বিচার চাই এবং প্রশাসনের হস্তক্ষেপ চাই। যারপর উনি ‘মেরা হক’ নামক এক ফাউন্ডেশনে দ্বারস্থ হন। মেরা হক ফাউন্ডেশনের সভাপতি পদে রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভির বোন। যিনি এই বিষয়ে নাসিমকে ন্যায় বিচার পাইয়ে দেওয়ার পন নিয়েছেন।