Press "Enter" to skip to content

“লখনউকে দিল্লী বানিয়ে দেব, সব রাস্তা সিল করা হবে”- যোগী সরকারকে হুঁশিয়ারি রাকেশ টিকায়েতের

[ad_1]

ভারতীয় কিষান ইউনিয়নের (BKU) প্রবক্তা রাকেশ টিকায়েত সোমবার দিন বড়ো ঘোষণা করেছেন। রাকেশ টিকায়েত উত্তরপ্রদেশ জুড়ে আন্দোলন শুরু করার হুঁশিয়ারি দিয়েছেন। উনি বলেছেন দিল্লির মতো করে লক্ষণউকে ঘিরে ফেলা হবে। দিল্লিতে যেমন চারিদিকে রাস্তা সিল করে দেওয়া হয়েছিল সেই একইভাবে লখনউয়ের রাস্তা সিল করা হবে।

রাকেশ টিকায়েত বলেছেন, ৫ মাস আন্দোলন করার পর আমাদের সংগঠন এই সিদ্ধান্ত নিয়েছে। এবার আমরা উত্তরপ্রদেশে যাবো। উত্তরপ্রদেশের পাশাপাশি উত্তরাখন্ড, পাঞ্জাবে গিয়ে কৃষকদের কাছে নিজেদের বক্তব্য রাখবেন বলে জানান রাকেশ টিকায়েত।

উত্তরপ্রদেশে রাস্তা ঘেরাও করার জন্য বৈঠকের আয়োজন করা হবে বলে জানা গেছে। অন্যদিকে হরিয়ানায় কৃষকরা ১৫ ই আগস্ট ট্রাক্টর রেলি বের করার ঘোষণা করেছে টিকায়েত কৃষকদের ঘোষণার সমর্থন করেন।

তবে নির্বাচনের আগে উত্তরপ্রদেশে কোনোরকম উপদ্রব সহ্য করতে রাজি নয় যোগী আদিত্যনাথের সরকার। রাকেশ টিকায়েত বলেছেন, লক্ষণউকে দিল্লী বানিয়ে দেওয়া হবে। অন্যদিকে বিশেষজ্ঞরা বলেছেন, যোগী সরকারের সঙ্গে পাঙ্গা নেওয়া রাকেশ টিকায়েতের সবথেকে বড়ো ভুল হতে পারে। কারণ ক্ষমতায় আসার পর থেকে যোগী প্রশাসন একশন মুডে রয়েছে যা এখনও অব্যাহত রয়েছে।

[ad_2]