Press "Enter" to skip to content

লাইভ শোয়ে রেগে লাল দেবাংশু, প্রকাশ্যে বিরোধী নেতাকে কুরুচিকর আক্রমণ! ভিডিও ভাইরাল


কলকাতাঃ বর্তমানে ত্রিপুরায় ঘটে যাওয়া সাম্প্রতিক রাজনৈতিক হিংসা নিয়ে তোলপাড় । বাংলায় এখনও রাজনৈতিক উত্তাপ কিছুটা কমে গিয়ে, ত্রিপুরার উপরে গিয়ে আছড়ে পড়েছে। বিগত কয়েকদিনে ত্রিপুরায় ঘটে যাওয়া ঘটনা দেখে এটুকু স্পষ্ট যে, বাংলার ছায়া এখন ত্রিপুরাতেও দেখা যাচ্ছে।

ব্যানার ছেঁড়া, নেতাদের ছবিতে কালি লাগিয়ে দেওয়ার রাজনীতি এরাজ্যে বহুদিন ধরে চলে আসছে। আর এখন সেই পন্থাই অবলম্বন হচ্ছে ত্রিপুরাতেও এছাড়াও নেতা-কর্মীদের গাড়িতে হামলা। তাঁদের উপর পাথর ছোঁড়া ইত্যাদি বাংলার রাজনীতির ময়দানে বহুবার দেখেছি আমরা। এখন সেটি বিপ্লব ের রাজ্যেও দেখা যাচ্ছে।

সম্প্রতি ত্রিপুরায় আক্রান্ত হয়ে রাজ্যে ফিরেছেন ের যুব নেতারা। সেই টিমের নেতৃত্বে থাকা দেবাংশু ভট্টাচার্য আবারও ত্রিপুরায় গিয়ে িকে পর্যুদস্ত করার হুঙ্কার দিয়েছেন। তিনি এটা বুঝিয়ে দিয়েছেন যে, হামলা হোক আর গ্রেফতারই করা হোক, তিনি দমবেন না।

আর ত্রিপুরার এই ঘটে যাওয়া ঘটনাগুলি নিয়ে বাংলার একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে টক শোয়ের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য এবং বিজেপির নেতা তরুণজ্যোতি তিওয়ারি। সেখানেই মেজাজ হারান তৃণমূলের মুখপাত্র।

ওই টকশোয়ে তরুণজ্যোতি দেবাংশুর বিরুদ্ধে অভিযোগ করে বলেছিলেন যে, তিনি ত্রিপুরায় পকেটে করে ব্লেড নিয়ে গিয়েছিলেন। আর এরপরই দেবাংশু মেজাজ হারিয়ে তরুণজ্যোতি তিওয়ারিকে বারবার ছোটলোক বলে লাইভ শোয়ে আক্রমণ করতে থাকেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় () হয়ে যায়।