Press "Enter" to skip to content

লালচৌকে জাতীয় পতাকা উত্তোলন বিজেপির, উঠলো ভারত মাতা জয়ের শ্লোগান

শ্রীনগর: ১৪ মাস পর্যন্ত নজরবন্দি থাকার পর প্রাক্তন মুখ্যমন্ত্রী  মেহবুবা মুফতির তিরঙা নিয়ে বয়ান দেওয়াতে জম্মু কাশ্মীরে রাজনৈতিক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সোমবার সকালে শ্রীনগর আর পুরো কেন্দ্র শাসিত অঞ্চলে হাঙ্গামার সৃষ্টি হয়। একদিকে লালচৌকে জাতীয় পতাকা উত্তোলন করতে যাওয়া বিজেপি কর্মীদের পুলিশে গ্রেফতার করে নেয়, আর একদিকে আরও একবার পিডিপির কার্যালয়ে বাইরে বিজেপির কর্মীরা তিরঙা নিয়ে পৌঁছায়।

https://platform.twitter.com/widgets.js

পিডিপির সভাপতি মেহবুবা মুফতির জাতীয় পতাকা অবমাননা করে দেওয়া বয়ানের পর বিজেপির কর্মীরা পিডিপির কার্যালয়ে তিরঙা উত্তোলন করে এবং শ্লোগান বাজি করে। এর আগেও শনিবার বিজেপির কর্মীরা পিডিপির কার্যালয়ে তিরঙা উত্তোলন করেছিল।

https://platform.twitter.com/widgets.js

এই ঘটনার জেরে কার্যালয়ে উপস্থিত পিডিপির নেতাদের সাথে বিজেপির কর্মীদের তুমুল তর্কাতর্কি চলে। পিডিপির মুখপাত্র ফিরদৌস টাক টুইট করে অভিযোগ করেন যে, বিজেপির কর্মীরা পিডিপির কার্যালয়ে হামলা করেছে। তাদের সাথে পিডিপির নেতা পারভেজ বফার সাথে হাতাহাতি হয়েছে।

শ্রীনগরের লালচৌকে বিজেপির কর্মীরা সোমবার আরও একবার জাতীয় পতাকা উত্তোলন করার চেষ্টা করে, কিন্তু পুলিশ কর্মীরা তাদের আটকে দেয়। বচসার পর বিজেপি কর্মীদের পুলিশে গ্রেফতার করে।