Press "Enter" to skip to content

লালু যাদবের বড়ো ছেলে দেখলেন ভুত! ভাইরাল হলো ভিডিও

ের বড়ো ছেলে তার অদ্ভুত কান্ড কারখানার জন্য প্রায়শই চর্চায় থাকেন। সম্প্রতি আরো একবার তিনি অদ্ভুত মন্তব্য করে আলোচনায় উঠে এসেছেন। যাদবের বড়ো ছেলে তেজ প্রতাপ যাদব বলেছেন যে তিনি সপ্নে ভুত দেখেছেন। শুধু ভুত দেখেছেন এই নয়, বরং ভুত নাকি উনার ভাষণও শুনতে আসে। হাসনপুরে বন্যা প্রভাবিত এলকায় গিয়ে তিনি এই ভুতের গল্প বলেন যা এখন সোশ্যাল মিডিয়ায় হয়ে পড়েছে।

তেজ প্রতাপ যাদব হাসনপুরের বিধায়ক। সেখানে তিনি নিজের স্বপ্ন নিয়ে বলতে গিয়ে ভুতের প্রসঙ্গ টেনে নেন। তেজ প্রতাপ বলেন, আমি একটা ভুতকে খেজুর গাছে বসে থাকতে দেখেছি। তেজপ্রতাপের মতে, ভুতটি তাকে ধরতে এসেছিল কিন্তু মহাদেবের নাম নেওয়ার কারণে ভুত পালিয়ে যায়। তেজ প্রতাপ নাকি ভুতকে জিজ্ঞাসা করেছিলেন কেন সে তাকে ভয় দেখানোর চেষ্টা করছে।

তেজ প্রতাপের মতে, ভুতটি নাকি তার ভাষণ শুনতে এসেছিল। তেজ প্রতাপ এও বলেন যে তার কথার মধ্যে দিয়ে লোকজন লালু যাদবকে খুঁজে পান। তেজ প্রতাপ ের নীতিশ সরকারের উপর আক্রমণ করে বলেন, তেঁতুল গাছের যত পাতা থেকে নীতিশ সরকারের আমলে তত হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দি, তেজ প্রতাপ রাজনৈতিক নেতা হলেও তার ব্যক্তিত্ব নিয়ে বহুবার প্রশ্ন ওঠে। এর কারণ তেজ প্রতাপ কখনো শিব সেজে বসে পড়েন আবার কখনো কৃষ্ণ সেজে বসে পড়েন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল শুরু হয়।