Press "Enter" to skip to content

শাস্তি নয়, বদমেজাজি সলমনকে শিক্ষা দেওয়া জওয়ানকে বিশেষ সম্মান দিয়েছে CISF

মুম্বাবলিউডের ভাইজান সলমন খানকে এয়ারপোর্টে আটকে তাঁকে নিয়ম মানার শিক্ষা দেওয়া CISF অফিসারকে কোনও সাজা দেওয়া হয়নি। উল্টে তাঁকে পুরস্কৃত করা হয়েছে। এই তথ্য খোদ CISF-র অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে দেওয়া হয়েছে।

এর আগে খবর ছড়িয়েছিল যে, CISF ের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে আর তাঁকে মিডিয়ার সঙ্গে কথা না বলার পরামর্শ দেওয়া হয়েছে। মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়ার পর খোদ CISF সামনে এসে মুখ খুলেছে।

উল্লেখ্য, সলমন খান ১৯ আগস্ট টাইগার থ্রি মুভির  শুটিংয়ের জন্য রাশিয়ার উদ্দেশ্যে রওনা দেন। সলমনের বিমানবন্দরে ঢোকার ভাইরাল হয়ে যায়। ভিডিওতে সবার নজর এক CISF জওয়ানের উপর ছিল। ওই CISF জওয়ান সলমনকে চেকিংয়ের জন্য রুখে দেয়।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেট পাড়ায় CISF জওয়ানের তুমুল প্রশংসা হয়। অনেকেই নিজের মত প্রকাশ করে বলেন, বদমেজাজি সলমনকে এভাবে উচিৎ শিক্ষা দিয়ে ঠিক করেছেন ওই জওয়ান।

এরপরই চারিদিকে খবর ছড়িয়ে পড়ে যে, সলমনকে আটকানোর জন্য CISF জওয়ানের ছিনিয়ে নেওয়া হয়েছে। রিপোর্টে এও বলা হয়েছে যে, ওই CISF জওয়ানকে এরকম কাজ দ্বিতীয়বার না করার পরামর্শ দেওয়া হয়েছে, পাশাপাশি তাঁকে মিডিয়ার সঙ্গে কথা না বলারও নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু এবার খোদ CISF সামনে এসে এই ঘটনা নিয়ে মুখ খোলে।

https://platform.twitter.com/widgets.js

CISF-র আধিকারিক টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয় যে, চারিদিকে ছড়িয়ে পড়া খবর সম্পূর্ণ মিথ্যে এবং ভিত্তিহীন। উল্টে ওই জওয়ানকে তাঁর কর্তব্য পালনের জন্য পুরস্কৃত করা হয়েছে।