Press "Enter" to skip to content

শাহরুখ খানের ছেলে আরিয়ানকে জামিন না দিয়ে অন্যায় করা হচ্ছে: রজত শর্মা, সাংবাদিক

[ad_1]

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মুম্বাইয়ের ক্রুজ থেকে NCB টিম আটক করেছে। ফলত বলিউড বাদশা শাহরুখ খান সহ আরিয়ান খান আজকাল বেশ সমস্যায় পড়েছে। ‌অন্যদিকে শাহরুখ খানও ছেলের এমন অবস্থা দেখে চিন্তিত। তিনি ছেলেকে জেল থেকে বের করার জন্য কোনো উপায় বাদ রাখেননি।

ছেলেকে জেল থেকে মুক্ত করার জন্য বড় বড় আইনজীবীদের সঙ্গে যোগাযোগ করেছেন এবং যতটা সম্ভব চেষ্টা করছেন যাতে করে আরিয়ান খান যত তাড়াতাড়ি সম্ভব বাড়িতে ফিরতে পারেন। সতীশ মানশিন্দে, যিনি একজন সুপরিচিত আইনজীবী, তিনি এখনও শাহরুখ খানের ছেলের জন্য জামিন আদায় করতে পারেননি, অন্যদিকে অন্য আইনজীবী অমিত দেশাইয়ের ক্ষেত্রেও একই অবস্থা হয়েছে।

সূত্রের খবর, আদালত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ করে দিয়েছে এবং এখন সুপরিচিত সাংবাদিক রজত শর্মা এই বিষয়ে একটি পোস্ট লিখেছেন এবং নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন। টুইটারে তিনি একটি পোস্ট শেয়ার করেছেন। ক্যাপশন দিয়েছেন অয়নের জামিন আবেদন খারিজ করা অন্যায়। এর পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া দেখা গিয়েছে এবং রজত শর্মা এ বিষয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। কারণ নেটিজেনদের একাংশ আরিয়ান খানের প্রতি তাঁর এই মনোভাবের বিরুদ্ধে কটাক্ষ করেছেন।

 

 

[ad_2]