Press "Enter" to skip to content

শাহরুখ খানের ড্রাইভারের স্বীকারোক্তিতে চিন্তা বাড়ল আরিয়ানের, সামনে এল বড় তথ্য

মুম্বাঃ  অভিনেতা খানের () ছেলে আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে যুক্ত ড্রাগস মামলায় একটি বড় তথ্য সামনে এসেছে। NCB শনিবার শাহরুখ খানের ড্রাইভারকে দীর্ঘক্ষণ জেরা করে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ড্রাইভার স্বীকার করেছে যে, সে আরিয়ান খান আর আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে ড্রপ করেছিল।

NCB শাহরুখ খানের ড্রাইভারকে সমন পাঠিয়ে তাঁকে ড্রাগস মামলায় প্রায় ১২ ঘণ্টা জেরা করে। NCB ড্রাইভারের কাছে আরিয়ান খান আর তাঁর বন্ধুদের গতিবিধি নিয়ে জিজ্ঞাসাবাদ চালায়। NCB-র সূত্র অনুযায়ী, ড্রাইভার স্বীকার করেছে যে, আরিয়ান আর আরবাজকে সে ক্রুজ টার্মিনালে ছেড়েছিল। NCB ড্রাইভারের বয়ান দায়ের করেছে।

সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, শাহরুখের ড্রাইভারের এই বয়ান NCB ের সামনে পেশ করবে। NCB আদালতে আরিয়ান খানের জামিন আটকানোর জন্য সমস্ত প্রমাণ পেশ করে তাঁর জামিনের বিরোধিতা করবে।

তদন্তে এও সামনে এসেছে যে, আরয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাম্বা আর আরও একজন ব্যক্তি মন্ত থেকে একটি মার্সিডিজ করে বেড়িয়েছিল। NCB-র মতে, তাঁরা সবাই এক সঙ্গে ক্রুজ পার্টির জন্য বেড়িয়েছিল। আর সেই পার্টির কয়েকদিন আগে ড্রাগ নিয়ে তাঁদের মধ্যে কথাবার্তা হয়। NCB তাঁর প্রমাণও পেয়েছে।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ৮ অক্টোবর থেকে আর্থার জেলে রয়েছে। আরিয়ান খানকে ২ অক্টোবর NCB থেকে গোয়ার দিকে যাওয়া ক্রুজ শিপ থেকে তাঁর বন্ধুদের সঙ্গে পাকড়াও করে। শোনা যাচ্ছে যে, NCB আরিয়ানের থেকে কোনও ড্রাগস উদ্ধার করতে পার্বণী। তবে আরিয়ান জিজ্ঞাসাবাদে ড্রাগস সেবনের কথা স্বীকার করেছে।