Press "Enter" to skip to content

শাহরুখ পুত্রর গ্রেফতারি নিয়ে ভারতের বিরুদ্ধে গুরুতর অভিযোগ পাকিস্তানের, তুলল মুসলিম নির্যাতনের অভিযোগ

ঃ ের বাদশা শাহরুখ খানের () ছেলে আরিয়ান খান (Aryan Khan) এখনও জামিন পায় নি। অক্টোবর মাসের ৪ তারিখ থেকে আরিয়ান খান NCB-র হেফাজতে রয়েছে। আরিয়ান খানের জামিনের আবেদনের সম্পূর্ণ ভাবে বিরোধিতা করেছে এনসিবি। অন্যদিকে, আরিয়ানের আইনজীবীও তাঁর মোয়াক্কেলকে জামিন পাইয়ে দেওয়ার জন্য কোমর বেঁধে নেমেছে। আগামীকাল বুধবা আরিয়ানের জামিনের রায় দান হবে। এখন দেখার বিষয় এটাই যে, আগামীকাল আরিয়ান জামিনা পায় কী না।

আর এরই মধ্যে পাকিস্তানি মিডিয়াতে আরিয়ান খানকে নিয়ে চরম চর্চা চলছে। পাকিস্তানের প্রধান সংবাদ মাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনে একটি লেখনীতে আরিয়ান খানের গ্রেফতারির সঙ্গে ধর্মকে জুড়ে দেওয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে, শাহরুখ খান শুধু একজন সফল বলিউড তারকাই নন, উনি পরোপকারীও আর এই কারণে বলিউডের বিভিন্ন তারকা শাহরুখের সমর্থনে ময়দানে নেমেছে। পাকিস্তানি মিডিয়া এও লিখেছে যে, আরিয়ান খানকে গ্রেফতার করে কী দেশের সবথেকে বড় তারকাকে নিশানা করতে চাইছে ভারত?

পাকিস্তানি মিডিয়ায় লেখা হয়। জনপ্রিয় মুসলিম অভিনেতার ছেলে হওয়ার কারণে আরিয়ান খানের কেসকে বেশি করে দেখানো হয়েছে। লেখনীতে এও লেখা হয়েছে যে, আরিয়ান খানের এই মামলা আরও একবার প্রমাণ করে দেয় যে, ভারতে মুসলিের সঙ্গে বৈষম্যমূলক আচরণ কতটা বৃদ্ধি পেয়েছে। লেখনীতে ভারতের কিছু তারকা এবং রাজনৈতিক ব্যক্তিদের কথাও উল্লেখ করা হয়েছে, যেখানে তাঁরা শুধুমাত্র মুসলিম হওয়ার অপরাধে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছিল।

উল্লেখ্য, আগামীকাল আরিয়ানের জামিনের মামলার রায়দান হতে চলেছে। আর তাঁর আগে আরিয়ানকে অন্য ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে যে, জেলের মধ্যে আরিয়ানকে গীতা ও কোরানের পাঠও পড়ানো হচ্ছে। এমনকি খোদ আরিয়ান জেল থেকে বেরিয়ে দেশ সেবায় নিয়োজিত হবেন বলে জানিয়েছেন।