Press "Enter" to skip to content

শিবসেনার দাদাগিরি! মহারাষ্ট্র থেকে অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভিকে ব্যান করার নির্দেশ

মুম্বাইঃ কঙ্গনার অফিসে হামলার পর থেকেই বারবার শিরোনামে উঠে আসছে ()। এবার আরও একবার বিতর্কের কেন্দ্রবিন্দু ের শাসক দল ()। শাসক দলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, তাঁরা রাজ্যের কেবল অপারেটর গুলোকে -এর সম্প্রসারণ বন্ধ করার নির্দেশ দিয়েছে। -এর সম্পাদক অর্ণব গোস্বামী নিজেই এই কথা জানিয়েছেন। তবে তিনি চ্যালেঞ্জ জানিয়ে এও বলেছেন যে, মহারাষ্ট্রে -এর সম্প্রসারণ বন্ধ করতে পারবে না কেউ।

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দিই, REPUBLIC Tv-এর সম্পাদক অর্ণব গোস্বামীর বিরুদ্ধে রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে কে অপমান করার অভিযোগ উঠেছে। শুধু উদ্ভব ঠাকরেই না, শিব সেনার মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউতকেও অপমান করার অভিযোগ উঠেছে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে। আর এই কারণেই শিবসেনা রাজ্যে REPUBLIC Tv-এর সম্প্রসারণ বন্ধ করার নির্দেশ দিয়েছে কেবল অপারেটর গুলোকে।

জানিয়ে দিই, সুশান্ত সিং মামলা প্রথম থেকেই সরব হয়েছিলেন অর্ণব গোস্বামী। এবং তিনি মহারাষ্ট্র পুলিশ আর সরকারের বিরুদ্ধে তদন্তে গাফিলতি করা এবং দোষীদের বাঁচানোর অভিযোগ করেছিলেন। এরপর সঞ্জয় রাউত যখন কঙ্গনা রানাওয়াতকে মুম্বাইয়ে না আসার জন্য হুঁশিয়ারি দেন, তখনও সঞ্জয় রাউতের বিরুদ্ধে সরব হয়েছিলেন। আর সেই নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতে অর্ণব গোস্বামীকে তুই তাকারি করে সঞ্জয় রাউতকে হুমকি দিতে দেখা যাচ্ছিল। এমনকি উনি এও বলেছিলেন যে, মুম্বাই কারোর বাপের না, তাই সঞ্জয় রাউত কারোর কিছু করতে পারবেন না। জানিয়ে দিই, কঙ্গনা মামলায় বেশ ব্যাকফুটে চলে গেছে শিবসেনা। রাজ্যের মানুষ তো দূরের কথা তাঁদের সহযোগী দলও এই বিষয়ে তাঁদের সমর্থন করছে না। আর এরমধ্যে আবার REPUBLIC Tv-এর ব্যান করা নিয়ে আরও বিতর্ক ছড়াতে পারে।