Press "Enter" to skip to content

শিবসেনার দেশপ্রেম, প্রাক্তন নৌসেনার কর্মীর উপর অত্যাচার করা ছয় কর্মী পেয়ে গেলো জামিন!

মুম্বাইঃ ৬২ বছরের অবসরপ্রাপ্ত নৌসেনার আধিকারিক মদন শর্মাকে () নিগৃহীত করায় গ্রেফতার হওয়া ছয়জন শিব সৈনিক () জামিনে মুক্ত হলেন। প্রাক্তন নৌসেনার পরিবার এই জামিন পাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে। পরিবার জানিয়েছে যে, এটি একটি প্রাণঘাতী হামলা ছিল, এই হামলায় জামিন যোগ্য ধারা কেন দেওয়া হল?

অবসরপ্রাপ্ত নৌসেনার আধকারিক মদন শর্মার কন্যা এই ঘটনার বিরোধিতায় বিজেপির নেতাদের সাথে ধর্নায় বসেছে। বিজেপির নেতারা আর মদন শর্মার কন্যা মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনারের কার্যালয়ের বাইরে বিরোধ প্রদর্শন করে। প্রাক্তন আধিকারিকের কন্যা শিলা শর্মা বলেন, কার্টুন ফরোয়ার্ড করার কারণে ওনাকে হুমকি দেওয়া হয়েছিল। শিবসেনার কর্মীরা আমার বাবার উপর হামলা করে। এরপর পুলিশ আমাদের বাড়িতে এসে আমার বাবাকে নিয়ে যেতে চায়। আমরা এই নিয়ে একটি অভিযোগও দায়ের করেছি।

উনি জানান, এখানে মানবতা শেষ হয়ে গিয়েছে আর রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করার দরকার। আমার বাবা জানিয়েছেন যে কীভাবে শিব সৈনিকরা ওনাকে মিথ্যে বলে ডেকে নিয়ে যায়। আরেকদিকে, প্রাক্তন নৌসেনা আধিকারিক সরকারের কাছে কিছু দাবি জানান।

উনি সরকারের কাছে দাবি করে বলেন, আমাদের দেশে প্রতিটি ব্যাক্তি স্বাধীন। আর হোয়াটস অ্যাপ মানুষের সাথে যুক্ত থাকা আর তথ্য শেয়ার করার একটি মাধ্যম। সরকারের উচিৎ কোথা থেকে কি শেয়ার হচ্ছে সেটি জানা। পুলিশ আধিকারিক অনুযায়ী, মহারাষ্ট্রে শুক্রবার মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়ে একটি কার্টুন হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য শিবসেনার কর্মীরা ৬২ বছর বয়সী এক নৌসেনার প্রাক্তন আধিকারিককে মারধর করে।

প্রাক্তন নৌসেনা আধিকারিক জানান, তিনি নিজে ওই কার্টুন বানিয়েছিলেন না। উনি জানান, সোশ্যাল মিডিয়ায় এই কার্টুন কেউ ফরোয়ার্ড করেছিল। আর উনিও এই একই কাজ করেন, এরপরই ওনার উপর হামলা হয়।