Press "Enter" to skip to content

“শুধু খেলেই ভোট হয়ে যাবে! কিছু দাও”- অমিত শাহকে কটাক্ষ অনুব্রত মন্ডলের


নিজের মন্তব্যের জন্য মিডিয়ার শিরোনামে এবং সোশ্যাল মিডিয়ার চর্চায় প্রায়শই জায়গা করে নেন তৃণমূল নেতা ের সফরে আসা নিয়ে মন্তব্য করে এখন আবারও বেশ চর্চায় উঠে এসেছেন অনুব্রত মন্ডল। রাজ্যে এসে নিজের রাজনৈতিক পার্টিকে মজবুত করার সাথে আদিবাসী বাড়িতে ও মতুয়া বাড়িতে খাওয়া দাওয়া করেছেন যা নিয়ে রাজনীতি তুঙ্গে।

মতুয়া বাড়িতে অমিত শাহের ভোজন করা নিয়ে বলতে গিয়ে অমিত শাহ বলেছেন- “শুধু খেলেই ভোট হয়ে যাবে? কিছু দাও, কিছুই তো দিলে না বাবা। গত থেকে নিয়ে চলে গেলে দুজনা মিলে। আর বাংলা এমন একটা জায়গা যেখানে মানুষ বেড়াতে আসে। আসুক না, আমরা ওয়েলকাম করবো। বাংলায় তারাপীঠ আছে, কালিঘাট আছে, দক্ষিনেশ্বর আছে,নলাটেশরি আছে, এত সতীপীঠ আছে। একের পর এক মন্দির আছে।”

অনুব্রত মন্ডল বলেন, “বাংলায় বলছে এসে ২০০ টা সিট নেব। পাগল! বাংলার মানুষ কি এত বোকা নাকি বাংলার মানুষ ক্ষেপে গিয়েছে যে এই ভন্ডবাজিদের মিথ্যা কথা শুনবে। আজ বাংলায় কি করেছে? কোনো ছেলে মেয়েদের চাকরি দিতে পেরেছে? কোথায় গেল ২ কোটি চাকরি?”

মমতা ব্যানার্জীর প্রশংসা করে অনুব্রত মন্ডল বলেন, মমতা ব্যানার্জীর মতো মুখ্যমন্ত্রী পুরো ভারতবর্ষে নেই। অনুব্রত মন্ডল আরো বলেন, “এখানে কৃষকদের ভাতা দেওয়া হয়, আদিবাসীদের ভাতা দেওয়া হয়, বাউলদের ভাতা দেওয়া হয়, গরিব মানুষদের ভাতা দেওয়া হয়,পেনশন দেওয়া হয়। আমরা যে টাকাটা পাবো সেটা নিয়ে নরেন্দ্র মোদীকে বার বার মমতা ব্যানার্জী জানিয়েছেন। দু একটা টাকা নয়, ৫৫ হাজার হাজার কোটি টাকা। এখানে বড়ো বড়ো মিথ্যা কথা বলছে।