Press "Enter" to skip to content

শুভেন্দু অধিকারীও নাকি তৃণমূলে যোগ দেবেন, রাজ্যের মন্ত্রীর বয়ানে ব্যাপক শোরগোল


নন্দীগ্রামঃ আগামী কিছুদিনের মধ্যে তৃণমূলে (All India ) যোগ েন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এমনই মন্তব্য করে রাজ্য রাজনীতিতে জল্পনা ছড়িয়ে দিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র (Soumen Mahapatra)। মন্ত্রীমশাই বলেন, ‘রাজ্যের বিরোধী দলনেতার লালবাতি কিছুদিনের মধ্যেই নিভতে চলেছে। ওনার তৃণমূলে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা।” খোদ মন্ত্রীর এহেন বয়ানের পর রাজ্য রাজনীতিতে তুমুল জলঘোলা শুরু হয়েছে।

উল্লেখ্য, একুশের নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর হাত ধরে যারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন, তাঁদের মধ্যে বেশীরভাগই এখন ফের তৃণমূলে চলে গিয়েছেন। ফলে, আগামী দিনে খোদ শুভেন্দু অধিকারীর তৃণমূল যোগ ্ভব না বলে দাবি করেন সৌমেন মহাপাত্র। তিনি এও বলেন যে, খুব শীঘ্রই বিজেপির আসন সংখ্যা 30-র নীচে নামতে চলেছে।

সৌমেনবাবু বলেন, নন্দীগ্রামের নির্বাচনের ফলাফল নিয়ে আদালতে মামলা চলছে। খুব শীঘ্রই সেই মামলার রায় ঘোষণা হবে। মামলার রায় ঘোষণা হলে শুভেন্দুবাবু না বিধায়ক থাকবেন, আর না বিরোধী দলনেতা। ওনার লালবাতি নিভতে চলেছে। খুব শীঘ্রই তিনি তৃণমূলে যোগ দেবেন।

রবিবার শুভেন্দুর কেন্দ্র নন্দীগ্রামে একটি রাজনতিইক অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী সৌমেনবাবু। সেখানে তিনি পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্র সরকার ও কটাক্ষ করেন। নন্দীগ্রামে এদিন সুব্রত বক্সী, সাংসদ দোলা সেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ান সহ অনেক তৃণমূল নেতাই হাজির ছিলেন। ওই অনুষ্ঠান থেকে আগামী ১০ নভেম্বর নন্দীগ্রামে শহীদ দিবস উদযাপন করা হবে বলেও ঘোষণা করা হয়।