Press "Enter" to skip to content

শেরশাহ সিনেমা নিয়ে মুখ খুললেন আর্মি চীফ! সিনেমা নির্মাতাদের লিখলেন চিঠি

ভারতীয় সেনাপ্রধান মনোজ মুকুন্দ নারাভানে, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘শেরশাহ (shershaah) মুভির টিম মেম্বারদের জন্য একটি প্রশংসনীয় চিঠি লিখেছেন এবং সিনেমায় ‘বাস্তব যুদ্ধের দৃশ্য ফুটিয়ে তোলার প্রকৃত প্রচেষ্টার’ জন্য ভূয়সী করেছেন।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত শেরশাহ সিনেমায় ক্যাপ্টেন বিক্রম বাত্রার অমর কাহিনী দেখানো হয়েছে, যিনি 1999 সালে ের সময় ি অনুপ্রবেশকারীদের কাছ থেকে ভারতীয় ভূখণ্ড পুনরুদ্ধার করার সময় জাতির সেবায় নিজের জীবন উৎসর্গ করেছিলেন।

প্রযোজক শাব্বির বক্সওয়ালাকে একটি চিঠিতে সেনাপ্রধান বলেছেন, “কার্গিল যুদ্ধের বাস্তব দৃশ্য এবং ভারতীয় সেনাবাহিনীর স্পিরিট-ডি-কর্পস চিত্রিত করার জন্য পুরো ক্রুদের সত্যিকারের প্রচেষ্টার প্রশংসা করি। এই ধরনের সিনেমা আমাদের সবাইকে অনুপ্রাণিত করবে। ”

বিষ্ণু বর্ধন পরিচালিত ‘শেরশাহ’ -তে অভিনয় করেছেন কিয়ারা আদভানি, পণ্ডিত এবং সাহিল বৈদ।পরমবীর চক্র পুরস্কারপ্রাপ্ত বিক্রম বাত্রা হিসেবে সিদ্ধার্থের অভিনয় দর্শকদের কাছে বেশ সমাদৃত হয়েছে। তারকা আলিয়া ভাট, রণবীর সিং, ভিকি কৌশল এবং দক্ষিণের তারকা কমল হাসান প্রমুখ করণ জোহর প্রযোজিত ‘শেরশাহ’ চলচ্চিত্রের প্রশংসা করেছেন।