Press "Enter" to skip to content

শ্রীকৃষ্ণের চরণে নিজেকে উৎসর্গ করতে চান! স্বেচ্ছায় অবসর নিলেন IPS অফিসার

নিজের পরনে খাঁকি উর্দি, অন্তরে বিরাজমান ভগবান শ্রীকৃষ্ণ। তিনি আদ্যপান্ত একজন কৃষ্ণপ্রেমী। হরিয়ানার আইপিএস অফিসার ী অরোরার ভগবান শ্রীকৃষ্ণের প্রতি এতটা গভীর যে, তিনি থেকে ইস্তফা দিয়েছেন শুধুমাত্র ভগবানের সেবায় নিজেকে উৎসর্গ করবেন বলে।

আইপিএস অফিসারের মনের ইচ্ছার কথা তুলে ধরে ের একজন শীর্ষস্থানীয় কর্তা জানিয়েছেন, ভারতী অরোরার আবেদন খতিয়ে দেখা হচ্ছে। ১৯৯৮ সালের আইপিএস ব্যাচের তিনি অফিসার। তিনি বর্তমানে আম্বালা রেঞ্জের ইন্সপেক্টর জেনা পদে রয়েছেন।১ আগস্ট তাঁর বয়স হবে ৫০ বছর। তিনি সেইদিন থেকেই স্বেচ্ছা অবসরের আবেদন জানিয়েছেন।

১৯৫৮ সালের অল ইন্ডিয়া সার্ভিস রুলসের ১৬(২) ধারায় স্বেচ্ছা অবসর চেয়ে তিনি মুখ্য সচিবকে চিঠি লিখে জানিয়েছেন, এই চাকরিটা আমার কাছে গর্বের ও আবেগের। এই চাকরির মাধ্যমে আমি মানুষের সেবা করার সু পেয়েছি বলে কৃতজ্ঞ। কিন্তু আমি এখন ইহজাগতিক মোহ মায়া ত্যাগ করে আমি নিজেকে ঈশ্বরের চরণে আত্মসমর্পণ করতে চাই।

চাকরির নিয়ম অনুযায়ী, তিন মাসের নোটিসের আবেদন মুকুবের আবেদন‌ও করেছেন ভারতী অরোরা। হরিয়ানা পুলিশের তরফে জানানো হয়েছে, আবেদনের পুঙ্খানুপুঙ্খ খুঁটিয়ে দেখে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন সিনিয়র পুলিশ অফিসার।