Press "Enter" to skip to content

সন্ত্রাস বন্ধ না করলে তৃণমূলের বিরুদ্ধে পাল্টা আঘাত হানার হুঁশিয়ারি বিজেপি বিধায়কের



ঃ ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত বাংলা। একদিকে বিরোধীরা অভিযোগ করে বলছে যে, আমাদের কর্মী-সমর্থকদের উপর অত্যাচার চালাচ্ছে তৃণমূল। আরেকদিকে, শাসক দল পাল্টা অভিযোগ করে বলছে সমস্ত ঘটনা ভুয়ো আর পুরনো ছবি নিয়ে হিংসার অভিযোগ করা হচ্ছে। ইতিমধ্যে রাজ্যের ভোট পরবর্তী হিংসার তদন্তে বাংলায় এসেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল। এছাড়াও বাংলার হিংসা নিয়ে রিপোর্ট না দেওয়ায় শনিবার সন্ধেয় রাজ্যের মুখ্যসচিবকে ডেকে পাঠিয়েছেন । আর এরই মধ্যে হিংসা বন্ধ না করলে পাল্টা প্রতিরোধের হুমকি দিলেন ি নবনির্বাচিত বিধায়ক।

এদিন দলীয় কর্মী-সমর্থকদের উপর হওয়া অত্যাচারের প্রতিবাদে দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘড়ু দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে দুর্গাপুর থানায় বিক্ষোভ দেখান। তিনি বলেন, রাজ্যে অবিলম্বে তৃণমূলের সন্ত্রাস বন্ধ করতে হবে পাশাপাশি সন্ত্রাস ছড়ানো দুষ্কৃতীদের গ্রেফতার করতে হবে। তিনি এও বলেন, যদি তা না করা হয় তাহলে পাল্টা প্রতিরোধে নামবে বিজেপি।

প্রসঙ্গত, ২ মে ভোটের ফল ঘোষণা হওয়ার পর থেকে সাড়া রাজ্যের মতো দুর্গাপুরে হিংসা ছড়িয়েছে। বেশীরভাগ ক্ষেত্রে নিগৃহীত হয়েছে বিজেপির কর্মী-সমর্থকরা। যদিও, দুর্গাপুরের তৃণমূল নেতা এই ঘটনায় তাঁদের জড়িত থাকার কথা উড়িয়ে দিয়েছেন। তিনি পাল্টা বলেছেন, বিজেপির নেতারা গরম গরম কথা বলে মানুষকে উত্তেজিত করেছে বলেই এই কাজ হচ্ছে।