Press "Enter" to skip to content

সবাইকে কাঁদিয়ে বিদায় জানালেন বরুণ সিং, কপ্টার দুর্ঘটনায় একমাত্র জীবিত সদস্য ছিলেন তিনি

[ad_1]

নয়া দিল্লিঃ তামিলনাড়ুর (Tamil Nadu) কুন্নুরে বায়ুসেনার হেলিকপ্টার দুর্ঘটনায় (Helicopter Crash) একমাত্র জীবিত সদস্য গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং (IAF Group Captain Varun Singh) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ভারতীয় বায়ুসেনা (Indian Airforce) এই তথ্য জানিয়েছে। বায়ুসেনার মিডিয়া কোঅর্ডিনেশন সেন্টার একটি বয়ান জারি করে বলেছে, সাহসী গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং-এর মৃত্যুতে ভারতীয় বায়ুসেনা গভীরভাবে শোকাহত। আজ সকালে উনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ভারতীয় বায়ুসেনা তার পরিবারের সঙ্গে রয়েছে।

উল্লেখ্য, গত সপ্তাহে তামিলনাড়ুর কুন্নুরে ভারতের প্রথম CDS জেনারেল বিপিন রাওয়াত, ওনার স্ত্রী মধুলিকা রাওয়াত আর ১১ জন্য সেনা কর্মী প্রাণ হারান। সেই দুর্ঘটনায় মোট ১৪ জন সদস্যের মধ্যে একমাত্র বরুণ সিং জীবিত ছিলেন। প্রথমে তামিলনাড়ুর ওয়েলিংটিন আর শেষে ব্যাঙ্গালুরুতে ওনার চিকিৎসা চলছিল।

বরুণ সিং চিকিৎসাধীন থাকাকালীন গোটা দেশ ওনার সুস্থতার জন্য প্রার্থনা করেছিল। কিন্তু শেষ রক্ষা হল না। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টার পরেও বাঁচানো গেল না গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংকে। ওনার প্রয়াণে ফের শোকে আচ্ছন্ন হল গোটা দেশ।

দুর্ঘটনায় প্রাণ হারানো রাওয়াত আর ওনার স্ত্রী ছাড়া ব্রিগেডিয়ার এল এস লিহর, কর্নেল হরজিন্দর সিং, উইং কম্যান্ডার পি এস চৌহান, স্কোয়াড্রন লিডার কে সিং, JWO দাস, JWO প্রদীপ এ, হাবিলদার সতপাল রাই, নায়েক গুরসেবক সিং, নায়েক জিতেন্দ্র কুমার, ল্যান্স নায়েক বিবেক কুমার, ল্যান্স নায়েক শাহ তেজা ছিলেন। গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংয়ের প্রয়াণের পর এই দুর্ঘটনায় প্রাণহানির সংখ্যা ১৪ হল।

https://platform.twitter.com/widgets.js

[ad_2]