Press "Enter" to skip to content

সরকারে বসে থাকা নেতাদের আরামবিলাসের উপর লাগাম লাগানোর জন্য দারুন পদক্ষেপ নিল মোদী সরকার।

কগ্রেস আমলে রাজনৈতিক নেতারা সাধারণ মানুষের টাকা কিভাবে শুধুমাত্র নিজেদের আরাম ও আনন্দের জন্য কিভাবে উড়িয়েছে তা সকলের জানা। কিন্তু মোদী সরকার আসার পর থেকে জনগণের টাকা সঠিক জায়গায় ব্যাবহারের পক্রিয়া শুরু হয়েগিয়েছে। সম্প্রতি কাশ্মীরে বিজেপি ও পিডিপি সরকার টাকার দুর্ব্যবহার আটকানোর জন্য একটা বড়ো পদক্ষেপ নিয়েছে যা দেশের অন্যান রাজ্যের সরকারদেরও প্রেরণা দেবে। জানা যাচ্ছে জম্মু-কাশ্মীর সরকার আর্থিক অবস্থা আরো উন্নতি করার জন্য খরচা কমানোর আলাদা আলাদা পদ্ধতি আনতে চলেছে।

আরও পড়ুন- পর পর ১৪ দিন কমলো পেট্রোল ও ডিজেলের দাম!

এর জন্য সরকার ফাইভস্টার হোটেলে সরকারি বৈঠক এবং সম্মেলন করার উপর প্রতিবন্ধকতা জারি করেছে। সরকারের এই পদক্ষেপ বেশ ভলোরকম স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ। কারণ জনগণ যাদের নির্বাচিত করেন তাদের আরাম বা আনন্দফূর্তি করার জন্য সরকারের বসান না বরং জনগণের জন্য কাজ করার জন্য তাদের নির্বাচিত করা হয়।
প্রধানসচিব নবীনকুমার চৌধুরী যে নির্দেশ জারি করেছেন সেই অনুযায়ী, কোনো সরকারি সম্মেলন, সেমিনার, বৈঠক এ খরচ করার টাকার উপর ভালো রকম নজর রাখা হবে এবং এই ধরণের বৈঠক কোনো হোটেলে করা যাবে না বরং সকল কার্যক্রম সরকারি ভবন বা সরকারি জায়গায় করতে হবে।[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

আরও পড়ুন- কেন দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল ?

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.