Press "Enter" to skip to content

‘সাংসদ হিসেবে ওঁর এখনও অনেক কিছু দেওয়া বাকি”, বাবুলের ইস্তফার পর প্রতিক্রিয়া জিতেন্দ্রর


ঃ আজ আচমকা নিজের দুঃখ প্রকাশ করে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা করেন আসানসোলের তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। ওনার এই ঘোষণার পর আসানসোলের আরও এক নেতা জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) দুঃখ প্রকাশ করেছেন। আসানসোলের প্রাক্তন মেয়র বলেন, ‘একজন সাংসদ হিসেবে ওঁর এখনও অনেক কিছু দেওয়া বাকি আছে আসানসোলকে।”

উল্লেখ্য, একুশের ের আগে তৃণমূলে ছেড়ে বিজেপিতে নাম লেখাতে চেয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু প্রথমবারই বাবুলের আপত্তিতে সেই পরিকল্পনা ভেস্তে যায়। এরপর বাবুলের সুর নরম হওয়ার পর জিতেন্দ্র তিওয়ারি দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দেন। এদিন বাবুল সুপ্রিয়র পদত্যাগ নিয়ে জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘ওঁর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ ছিল না আমার।”

বাবুলের ঘোষণার পর জিতেন্দ্র তিওয়ারিকে মুষড়ে পড়তে দেখা যায়। তিনি বলেন, ‘সংবাদমাধ্যমে ওঁর পোস্টের খবর পেলাম। ওঁর সিদ্ধান্ত আসানসোলের জন্য কোনও মতেই ভালো না। কদিন আগেই ওঁর সঙ্গে কথা হয়েছিল। একসঙ্গে ঘুরবে বলেও জানিয়েছিল। কিন্তু একন এমন হল, সেটা জানিনা। ওঁর সঙ্গে যতক্ষণ না কথা হচ্ছে, ততক্ষণ কিছু বলতে পারব না। আমি চাই উনি রাজনীতিতেই থাকুন। কারণ সাংসদ হিসেবে আসানসোলকে ওনার এখনও অনেককিছু দেওয়ার বাকি রয়েছে।”

জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘আমি সবসময় চাইব উনি যেন দল আর সাংসদ পদ না ছাড়েন। তবে আচমকাই কেন তিনি এই সিদ্ধান্ত নিলেন, সেটা উনি বলতে পারবেন। তবে আমিও জানার চেষ্টা করব। আমি চাইব উনি নিজের পদেই থাকুক।”