Press "Enter" to skip to content

সাইফ-কারিনার ছেলের নাম কি, স্কুলের প্রশ্নপত্রে এমন প্রশ্ন দেখে হতবাক অভিভাবকরা

ভারত দেশে এমন লোক অনেকে রয়েছে যাদের কাছে মহাপুরুষদের থেকে বলিউডের অভিনেতা অভিনেত্রীদ্রর গুরুত্ব অনেক বেশি। মধ্যেপ্রদেশের খণ্ডয়া জেলা থেকে এমনই এক খবর সামনে আসছে, যা নিয়ে জোর তোলপাড় শুরু হয়েছে। রিপোর্ট অনুযায়ী, একাডেমিক হাইটস নামের এক প্রাইভেট স্কুল তাদের প্রশ্নপত্রে খানের বিষয়ে প্রশ্ন রেখেছে।

আসলে ওই স্কুলে পরীক্ষা চলছে। সেই পরিপ্রেক্ষিতে ৬ শ্রেণীতে পড়া স্কুলের জেনা নলেজের প্ৰশ্নপত্রের পেপারে সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছেলের নাম জিজ্ঞাসা করা হয়েছে। এই নিয়ে দেশজুড়ে জোর চর্চা শুরু হয়েছে। স্কুলে পড়া ছাত্রীদের অভিভাবকরা স্কুল কর্তৃপক্ষের উপর অসন্তোষ প্রকাশ করেছেন।

অভিভাবকরা প্রশ্ন করে বলেছেন, সাইফ আলী খান এবং কারিনা কাপুর খানকে কি মহাপুরুষ মনে করেন স্কুল কর্তৃপক্ষ। একই সাথে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন অভিভাবকরা। অভিভাবকরা জেলা প্রশাসনের কাছে এই নিয়ে লিখিত অভি জানিয়েছেন।

অভিভাবকদের বক্তব্য, কোনো মহাপুরুষ বা বীরাঙ্গনাদের নিয়ে প্রশ্ন করলে তা বোঝা যায় কিন্তু এগুলো কি? প্রসঙ্গত, সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ছেলের নাম তৈমুর। এক সময় এই তৈমুর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চর্চায় ছিল। এখনও প্রায়শই তৈমুর সোশ্যাল মিডিয়ার চর্চায় থাকেন।