Press "Enter" to skip to content

সান ক্রিম আর লিপ বাম লাগিয়ে বর্ডারে পাহারা দিতে চলল চীনের জওয়ানরা, ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে জনতা


নয়া দিল্লীঃ একদিকে যখন চীনের সেনা () আর ভারতীয় সেনার ( ) মধ্যে গতিরোধ জারি আছে, ঠিক তখন এমন এমন (Video) সামনে আসছে যেগুলো দেখে মানুষ নিজের হাসি থামাতে পারছে না। সম্প্রতি চীনের সেনার ঠিক এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে চীনের জওয়ানদের সান ক্রিম আর লিপ বাম লাগাতে দেখা যাচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

চীনের সেনার এই ভিডিও সামনে আসার পর মানুষ চীনা জওয়ানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় খিল্লি শুরু করে দিয়েছে। এই ভিডিও চীনের কমিউনিস্ট পার্টির মুখপত্র দ্বারা শেয়ার করা হয়েছে। ভিডিওতে চীনের জওয়ানদের তিব্বতের উচ্চতায় নিজেদের স্কিনের চর্চা করতে দেখা যাচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

গ্লোবাল টাইমস এই ভিডিও শেয়ার করে লেখেন, PLA এর ফ্রন্টিয়ার গার্ড স্কিন কেয়ার নিয়ে তথ্য দিচ্ছে। পেট্রোলিংয়ে যাওয়ার আগে চীনের জওয়ানরা যখন সান স্ক্রিম আর লিপ লাগাচ্ছে তখন তাঁদের গুরু গম্ভীর চেহারা একদম কিউট হয়ে উঠছে। ভিডিওতে পরিস্কার দেখা যাচ্ছে যে, লাদাখে মোতায়েন চীনের সেনাকে সুন্দর দেখানোর সবরকম প্রচেষ্টা চালানো হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

ভিডিও সামনে আসার পর ইউজাররা নিজেদের মতো করে প্রতিক্রিয়া দিয়েছে। এক ইউজার লিখেছে, এদের একটি মেকআপও দেওয়া হোক। আরেকজন লেখে, এরা জওয়ান না এদের র‍্যাম্পের জন্য তৈরি করা হচ্ছে? আরেকজন লেখে, বলিউডে এরকম জোকারের দরকার। অনেক ইউজার চীনের জওয়ানদের লিপিস্টিক লাগানোর পরামর্শ ও দেয়।

https://platform.twitter.com/widgets.js