Press "Enter" to skip to content

সাপের কামড় খেয়ে মানসিক ভারসম্য হারিয়েছেন সালমান খান! ভাইরাল ভিডিও ঘিরে উঠছে প্রশ্ন

মুম্বইঃগতকালই ৫৬ তম জন্মদিন পালন করলেন বলিউড অভিনেতা (Salman Khan)। তাঁর জন্ম ২৭ ডিসেম্বর ১৯৬৫ সালে হয়েছিল । সালমানের জন্মদিনের ঠিক একদিন আগেই তাকে একটি সাপে কামড়েছিল। এরপর তিনি মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন। হাসপাতাল থেকে বাড়ি ফিরে জন্মদিন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি নিজের সম্পর্কে কিছু তথ্যও দিয়েছেন।

সালমান খান মিডিয়ার সাথে আলাপকালে এমন কিছু কথা বলেন যা শুনে সাংবাদিকরাও হাসতে শুরু করে দেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখার পর অনেককেই মজাদার কমেন্টও করতে দেখা গিয়েছে।। সালমান জানান, সাপ তাকে তিনবার কামড়েছে। ফার্ম হাউসে একটি সাপের ছবিও তোলেন তিনি। ছবি তোলার পরই সাপটিকে নিরাপদে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি। সালমান খান যেভাবে তথ্য দেন, তার স্টাইল দেখে অনেকেই একটু অন্যরকম অনুভব করে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ হচ্ছে। ভিডিওটি দেখার পর, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও তাদের বন্ধু এবং আত্মীয়দের মধ্যে এটি শেয়ার করছেন। অন্যদিকে, কিছু মানুষ আছেন যারা ভিডিওটি দেখে সালমান খানের কথার সঙ্গে একমত হয়েছেন। জানিয়ে সালমান খানকে জন্মদিন উপলক্ষে সামাজিক াযোগ মাধ্যমে শুভেচ্ছা জানান বহু ভক্তরা। কিছু লোক তাঁর জন্য প্রার্থনাও করছেন।

https://platform.twitter.com/widgets.js

ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের সেটিকে রিট্যুইট করতেও দেখা যায়। কেউ কেউ তার মানসিক ভারসাম্য নিয়ে কথা বলছেন। অন্যদিকে তাঁর ভিডিও কিছু মানুষকে হাসিঠাট্টাও করতে দেখা গিয়েছে।