Press "Enter" to skip to content

সালমান ও শাহরুখ খান অপমান করেছিল সুশান্তকে, আটকে দিয়েছিল সিনেমা: জানালেন সুশান্তের বন্ধু


রাজপুতের সাথে হওয়া ঘটনা নিয়ে বলিউডের বিরুদ্ধে দেশের আমজনতার আক্রোশ চরমে রয়েছে। বলিউডের গ্যাং বাজির বিরুদ্ধে দেশের জনগণ খোলাখুলি বিরোধে নেমে পড়েছে। সুশান্ত সিং রাজপুতের প্রাণ যাওয়ার পর বলিউডে কিভাবে সিন্ডিকেট, গ্রুপবাজি, নেপটিজম চলে তা সবার সামনে চলে এসেছে। একইসাথে বলিউডের সাথে দেশবিরোধী সংগঠনের লিংক আছে বলেও অনেক খবর সামনে এসেছে।

এখন সুশান্ত সিং রাজপুত এর ইস্যুতে তার বন্ধু সুনীল শুক্লা বড়ো পর্দাফাঁস করেছেন। সুশান্তের বন্ধু সুনীল বলিউডের প্রভাবশালী শাহরুখ খান ও সালমান খানের উপর গুরুতর অভিযোগ তুলেছেন। সুনীল শুক্লা বলেছেন, দুই খান সুশান্ত সিং রাজপুতকে অপমান করতো এবং দমিয়ে রাখার চেষ্টা করতো।

সুনীল শুক্লা বলেছেন, IIFA এর অনুষ্ঠানে সুশান্তের লাইফ সংঘর্ষ, তার সিনেমা ইত্যাদি বিষয়ে শাহরুখ খান জিজ্ঞাসা করবে। মঞ্চে তার সিনেমা কাই পো চে এর বিষয়ে আলোচনা হওয়ার কথা ছিল। কিন্তু হয়েছিল তার উল্টো, সেখানে সবার সমানে সুশান্তকে অপমান করা হয়। সুনীলের মতে, সুশান্ত শাহরুখ খানের একজন বড়ো ফ্যান ছিলেন কিন্তু তার এই আচরণে খুবই দুঃখিত হয়েছিলেন।

সুনীল আরো বলেছেন যে, সুশান্ত সিং রাজপুত যাতে বড়ো সিনেমা না পায় তার জন্য সালমান খান ষড়যন্ত্র করতেন। করোনা জোহর সুশান্ত ও জ্যাকলিনের সাথে ড্রাইব ফিল্মের সাইন করেছিলেন। হটাৎ করে জ্যাকলিন রেস ৩ এর জন্য পস্তাব পেয়ে যায়। এখানে করণ জ্যাকলিনকে নতুন সিনেমা করতে বাধা দেননি কিন্তু সুশান্তকে নতুন সিনেমা করতে নিষেধ করে দেন।

https://platform.twitter.com/widgets.js

সালমান খানের সিনেমা ও সুশান্তের সিনেমা একসাথে রিলিজ হলে সুশান্তের বাজার বেশি বৃদ্ধি পেয়ে যেত কারণ এর আগেই সুশান্ত ধোনির উপর হিট সিনেমা দিয়েছিল। তাই সুশান্তের সিনেমাকে আটকে দেওয়া হয়। সুশান্ত ও সুনীল ২০১৪ সাল থেকে বন্ধু এবং জিম পার্টনার ছিলেন। প্রসঙ্গত, সুশান্ত এর বন্ধু সুনীল শুক্লা যেসব পর্দাফাঁস করেছেন তা নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় নতুন করে চর্চা শুরু হয়েছে।

The post সালমান ও শাহরুখ খান অপমান করেছিল সুশান্তকে, আটকে দিয়েছিল সিনেমা: জানালেন সুশান্তের বন্ধু first appeared on India Rag.