Press "Enter" to skip to content

সালমান খান, করণ জোহর সহ ৮ জনের বিরুদ্ধে জারি হল নোটিস! শীঘ্রই হাজিরা দিতে হবে আদালতে

পুরো দেশজুড়ে বলিউড এখন ের শিরোনামে রয়েছে। ড্রাগস মাফিয়াদের সাথে কারা কারা যুক্ত তা জানার জন্য দেশবাসী পূর্ন তদন্তের ফলাফলের অপেক্ষায় রয়েছে। বলিউডে নেপটিজম বা পরিবারবাদ ব্যাপক পর্যায়ে চলে বলেও অভিযোগ উঠেছে। নেপটিজম এর জন্যে ভালো ভালো প্রতিভা দমে যায় এবং সুশান্তের মতো অভিনেতার মৃত্যু হয়েছে বলে দাবি করা হচ্ছে। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের অনুগামীরা বলিউডের বড়ো বড়ো মুখগুলির উপর ব্যাপক আক্রোশ প্ৰকাশ করেছে।

বলিউডের বড়ো বড়ো মুখগুলির উপর আক্রোশ প্রকাশ করে মুজফফরপুরের আইনজীবী সুধীর ওঝা বলিউডের ৮ জন অভিনেতা অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আদালত এই মামলায় ৮ জন সিনেমা স্টারের বিরুদ্ধে নোটিশ জারি করেছে। আদালত স্পষ্ট আদেশ দিয়েছে যে এই ৮ জনকে কোর্টে সময়মতো হাজিরা দিতে হবে।

প্রাপ্ত খবর অনুযায়ী, , করণ জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালী, সাজিদ নদিয়াদওয়ালা, আদিত্য চোপড়া, ভূষণ কুমার এবং দীনেশ বিজয়নকে নোটিশ পাঠানো হয়েছে। এদের সকলকে ৭ অক্টোবর আদালতে হাজির হতে হবে।

মুজফফরপুর আদালতে আইপিসি ধারা 109, 04, 306 এবং 506 এর আওতায় বলিউডের এই ৮ জন ব্যাক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সুধীর ওঝা মামলা করেছেন।

কেস দায়ের হওয়ার ৩ মাস পর আদলত এই ৮ জনকে কোর্টে হাজিরা দিতে বলেছেন। ৭ অক্টোবর বলিউডের এই লোকজনদের নিজে বা উকিলের মাধ্যমে হাজিরা দিতে হবে। প্রসঙ্গত নারকোটিক বিভাগ বলিউডের উপর তদন্তে নেমে পড়ছে এবং সক্রিয়ভাবে মাঠে নেমেছে। সম্প্রতি বলিউডের লোকজনদের একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অনেককে নেশায় মত্ত অবস্থায় দেখা গেছে। সেই ভিডিওকেও নারকোরিক বিভাগ নিজের রাডারে রেখেছে।