Press "Enter" to skip to content

সাড়ে ৬ ঘণ্টা বসে রইলেন মধ্যপ্রদেশের মন্ত্রী, নিজের সামনে তার লাগিয়ে ৫০টি বাড়িতে বিদ্যুৎ পৌঁছেই উঠলেন

গোয়ালিয়রঃমধ্যপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী প্রদ্যুমন সিং তোমর (Pradhuman Singh Tomar) সর্বদা অবাক করা কাজ করে শিরোনামে উঠে আসেন। এবার আবারও ওনার আরও একটি অবাক করা কাজ সামনে এল। গ্রামের ৫০টি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়া জন্য খাটিয়া পেতে সেখানেই বসে পড়েন তিনি। বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছনর পরই তিনি সেখান থেকে ওঠেন।

মধ্যপ্রদেশের গোয়ালিয়রের হরিহর নগরের ৫০টি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য ৯ লক্ষ টাকা মঞ্জুর করা হয়েছিল। যদিও, এরপরেও বিদ্যুৎ পৌঁছে দেওয়ার কাজ হচ্ছিল না। এরপর সেখানকার িন্দারা সরাসরি বিদ্যুৎমন্ত্রী প্রদ্যুমন সিংয়ের কাছে অভি করেন। অভিযোগ পাওয়ার পর বিদ্যুৎমন্ত্রী বৃহস্পতিবার ভোর ৪টে াদ সেখানে পৌঁছে যান।

বিদ্যুৎমন্ত্রী সেখানে পৌঁছনর পর বিদ্যুৎ আধিকারিকদের ঘটনাস্থলে তলব করে নিজের সামনেই কাজ করার নির্দেশ জারি করা হয়। এরপর তড়িঘড়ি আধিকারিকরা বিদ্যুৎ সংযোগের কাজ শুরু করান। প্রায় সাড়ে হয় ঘণ্টা বিদ্যুৎমন্ত্রী সেখানেই খাটিয়া পেতে বসে বিদ্যুৎ কর্মীদের কাজ দেখছিলেন। এরপর গ্রামের ৫০ ঘরে বিদ্যুৎ পৌছতে তিনি খাটিয়া ছেড়ে উঠে দাঁড়ান।

টাকা মঞ্জুর হওয়ার পরেও কাজ না হওয়ায় বিদ্যুৎমন্ত্রী ক্ষোভ প্রকাশ করেন। অবহেলা করার জন্য গোয়ালিয়রের বিদ্যুৎ বিভাগের উপ-মহানির্দেশক বিনোদ ভদৌরিয়াকে তিনি ধমকও দেন। এছাড়াও মহা নির্দেশকের বিরুদ্ধেও পদক্ষেপ নিন বিদ্যুৎমন্ত্রী।