Press "Enter" to skip to content

সীমান্তে বিনা প্ররোচনায় যুদ্ধবিরতি লঙ্ঘন পাকিস্তানের! বীরগতি প্রাপ্ত হলেন দুই ভারতীয় জওয়ান

শ্রীনগরঃ ের () তরফ থেকে সীমান্তে আরও একবার () লঙ্ঘন করে ভারতীয় সেনা () ছাউনি লক্ষ্য করে এলোপাথাড়ি গুল চালানো হয়। বৃহস্পতিবার স্কালে পুঞ্ছ জেলার কৃষ্ণা ঘাঁটি সেক্টরে পাকিস্তানি ব্যাপক গোলাগুলি চালায়। পাকিস্তানের তরফ থেকে করা ফায়ারিংয়ে সকালে এক জওয়ান প্রাণ হারান। আরেকদিকে, এখন খবর আসছে যে পাকিস্তানের তরফ থেকে কুপওয়ারার নওগাঁম সেক্টরে ফায়ারিং করা হয়। পাকিস্তানের ফায়ারিংয়ে দুই ভারতীয় জওয়ান প্রাণ হারান আর চার জওয়ান গুরুতর আহত হন। ভারতের তরফ থেকে লাগাতার পাকিস্তানকে যোগ্য জবাব দেওয়া হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

পাকিস্তানের তরফ থেকে বিগত কয়েকদিনে সীমান্তে আবারও পরিস্থিতি খারাপ করার চেষ্টা করা হচ্ছে। পাকিস্তানি সেনা সীমান্তে লাগাতার ভারতীয় সেনা ছাউনি গুলোকে লক্ষ্য করে ফায়ারিং করে চলেছে। পাকিস্তানের তরফ থেকে বৃহস্পতিবার সকালে পুঞ্ছ জেলার কৃষ্ণা ঘাঁটি সেক্টরে এলোপাথাড়ি গুলি চালানো হয়। এই ফায়ারিংয়ে ল্যান্স নায়েক করনেল সিং প্রাণ হারান। আর এক জওয়ান আহতও হন। আহত রাইফেলম্যান বিরেন্দ্র সিংয়ের চোখে গুরুতর আঘাত লেগেছে। আহত জওয়ানকে রাজৌরির আর্মি হাসপাতালে ভরতি করানো হয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, পাকিস্তানের তরফ থেকে  এবার কুপওয়ারার নওগাঁম সেক্টরে যুদ্ধবিরতি লঙ্ঘন করা হয়েছে। পাকিস্তানের তরফ থেকে হওয়া ফায়ারিংয়ে দুই ভারতীয় জওয়ান প্রাণ হারিয়েছেন। আর চার জওয়ান আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভরতি করানো হয়েছে।