Press "Enter" to skip to content

সুখবরঃ সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পেলেন অমিত শাহ

নয়া দিল্লীঃ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী () সোমবার দিল্লীর AIIMS থেকে ছুটি পান। গতকাল হাসপাতাল বয়ান জারি করে বলেছিল যে মন্ত্রী এখন সম্পূর্ণ সুস্থ আর খুব শীঘ্রই ছুটি পাবেন। করোনা থেকে সুস্থ হয়ে ওঠার পর ওনাকে ১৮ তারিখ দিল্লীর AIIMS এ ভর্তি করানো হয়। শারীরিক দুর্বলতা আর মাথা ব্যাথার কারণে ওনাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। প্রায় ১২ দিন ওনার চিকিৎসা চলে।

জানিয়ে দিই, করোনা থেকে সুস্থ হওয়ার পর ওনার শারীরিক সমস্যা দেখা দিয়েছিল। এরপর ওনাকে ১৮ ই আগস্ট দিল্লীর এইমসে ভর্তি করানো হয়। এইমসের তরফ থেকে জারি একটি বয়ানে বলা হয়েছিল যে, তিনদিন ধরে ওনার শরীর ব্যথা ছিল আর অনেক দুর্বল হয়ে গেছিলেন তিনি। ওনার করোনার রিপোর্ট পজেটিভ আসার পর গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল ওনাকে।

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দিই, এই মাসের ২ রা আগস্ট কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী করোনায় আক্রান্ত হন। এই কথা তিনি নিজেই ট্যুইট করে জানান। এরপর ওনাকে গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। ১৪ আগস্ট ওনার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল, এই কথাও তিনি নিজেই ট্যুইট করে জানান।

উনি ট্যুইট করে লিখেছিলেন যে, ‘আজ আমার করোনা টেস্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই। আর যারা আমার সুস্থাস্থের জন্য কামনা করেছিলেন তাঁদেরও ধন্যবাদ জানাই। ডাক্তারদের পরামর্শ মতন আমি আপাতত কিছুদিন হোম আইসোলেশনে থাকব।” জানিয়ে দিই, ১৪ ই আগস্ট হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর উনি ১৫ ই আগস্ট নিজের আবাসে জাতীয় পতাকা উত্তোলন করে স্বাধীনতা দিবস পালন করেন।

The post সুখবরঃ সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পেলেন অমিত শাহ first appeared on India Rag.