Press "Enter" to skip to content

সেনার উপর হামলা করতে এসে সেনার হাতেই বেঘোরে প্রাণ হারাল দুই জঙ্গি

[ad_1]

শ্রীনগরঃ দক্ষিণ কাশ্মীরের (Kashmir) শোপিয়ান জেলার মেলহুরা এলাকা সেনা দুই জঙ্গিকে নিকেশ করেছে। তাঁদের কাছ থেকে একটি একে-৪৭ বন্দুক আর পিস্তল উদ্ধার করা হয়েছে। সেনা জানায়, কাল সন্ধ্যে থেকে চলা অপারেশন এবার শেষ হয়েছে।

সেনার এনকাউন্টারে এক জঙ্গিকে সোমবার সন্ধ্যেই নিকেশ করা হয়েছিল, আরেকজনকে আজ নিকেশ করেছে সেনা। যদিও এখনো মৃত জঙ্গিদের সনাক্ত করা সম্ভব হয়নি। উল্লেখ্য, গোপন খবর পর সেনা মেলহুরা এলাকায় তল্লাশি অভিযান চালায়। এই অভিযানে জম্মু কাশ্মীর পুলিস আর সেনার ৫৫ রাষ্ট্রীয় রাইফেলসের টিম অংশ নিয়েছিল।

সেনার সংযুক্ত দল যখন এনকাউন্টার স্থলে পৌঁছায়, তখন লুকিয়ে থাকা জঙ্গিরা সেনার উপর গুলি চালানো শুরু করে। এরপর সেনা পাল্টা গুলি চালানো শুরু করে দেয়। জানিয়ে দিই, উপত্যকায় এবছরে এখনো পর্যন্ত ১৮৪ জন জঙ্গিকে নিকেশ করেছে সেনা।

আরেকদিকে, পুলওয়ামা জেলার গঙ্গু এলাকার কাছে সেনা সংযুক্ত টিমের উপর সোমবার সকালে জঙ্গিরা হামলা চালায়। এই হামলায় সিআরপিএফ এর এক জওয়ান আহত হয়েছেন। সেনা পাল্টা অ্যাকশন নেওয়ার পর জঙ্গিরা সেখান থেকে কোনওক্রমে পালিয়ে যেতে সক্ষম হয়। জঙ্গিদের ধরার জন্য এলাকায় তল্লাশি অভিযান চালানো হয়।

[ad_2]