সোনিয়া গান্ধী ও পাকিস্থানের আর্মি জেনারেল একসাথে গুপ্তভাবে রুশ যাত্রায়। হাই এলার্ট জারি শুভ্রমনিয়াম স্বামীর।

সম্প্রতি ডঃ শুভ্রমনিয়াম স্বামী কংগ্রেসের পূর্ব সভাপতি সোনিয়া গান্ধী(যার আসল নাম এন্টোনিয়া মিয়ানোকে নিয়ে হাই এলার্ট জারি করেছে। সোনা গেছে সোনিয়া গান্ধী আগে রুশের গুপ্তচর এজেন্সিতে কাজ করতেন। সোনিয়া গান্ধী রুশের কেজীবি এর এজেন্ট এর গুপ্তচর ছিলেন। স্বামী টুইট করে জানিয়েছেন সোনিয়া গান্ধী রুশ এ পুরানো লিঙ্কের সাথে কাজ করে ভারতের ২০১৯ এ হওয়া নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করবেন। এই কারণেই হাই এলার্ট জারি করা হয়েছে।

সবচেয়ে সন্দেহজনক বিষয় এই যে সোনিয়া গান্ধীর এই রুশ যাত্রা কি কারণে তা সম্পূর্ণ গুপ্ত রাখা হয়েছে। এমনকি এই যাত্রায় সোনিয়া গান্ধী ভারতের সুরক্ষাবাহিনীদেরও নিজের কাছে থেকে সরিয়ে নেওয়ার জন্য বলেছ।

শুধু এই নয়, এরপর আমার আপনাদের যা তথ্য জানাবো তা আপনাকে অবাক করবে। আসলে পাকিস্থানে আর্মি জেনারেল বাজওয়া যিনি পাকিস্থানের একটা বড়ো মাথা তিনিও রুশ যাত্রায় গেছেন। পাকিস্তানের আর্মি জেনারেল ও সোনিয়া গান্ধী একই সময় রুশে উপস্থিত থাকছেন এটা কূটনৈতিক জগতেও সন্দেহ সৃষ্টি করেছে।

সোনিয়া গান্ধী ভারতের সুরক্ষাকর্মী ছাড়াই গোপনভাবে রুশ যাত্রায় আছেন অন্যদিকে ভারতের শত্রুদেশ পাকিস্তানের আর্মি প্রধানও একই সময় উউপস্থিত আছেন এই বিষয়ের উপর নজর রেখে স্বামী ভারতের জনগণকে ও ভারত সরকারকে হাইএলার্ট এ থাকার জন্য বলেছেন।

Leave a Reply

Open

Close