Press "Enter" to skip to content

স্ত্রী রত্নাকে SSKM-এ ঢুকতে দেবেন না, হাসপাতালের সুপারকে চিঠি লিখে জানালেন শোভন



কলকাতাঃ প্রেসিডেন্সি জেল থেকে মঙ্গলবার ভোর রাতে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে স্থানান্তরিত হয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র তথা মামলায় অভিযুক্ত শোভন চট্টোপাধ্যায়। ওনাকে যখন সিবিআই-এর কর্তা নিজাম প্যালেসে নিয়ে গিয়েছিল, তখন খবর পেতেই সেখানে ছুটে গিয়েছিলেন রত্না চট্টোপাধ্যায়। এরপর রাতে শোভনবাবুকে যখন প্রেসিডেন্সিতে নিয়ে যাওয়া হয়, তখন সেখানে ছুটে যান শোভনবাবুর বান্ধবী

প্রেসেডেন্সি জেলে ঢোকার চেষ্টাও করেছিলেন বৈশাখী, কিন্তু পারেন নি। ওনাকে জেলের গেটে ধাক্কা দিয়ে কাঁদতেও দেখা গিয়েছিল। কিন্তু তাতেও লাভ হয় নি। এরপর প্রেসিডেন্সি থেকে শারীরিক অসুস্থতার কারণে সোজা এসএসকেএম-এ চলে আসেন শোভনবাবু। এখন সেখানেই চিকিৎসাধীন তিনি। আর সেখান থেকেই তিনি হাসপাতালের সুপারকে চিঠি লিখে জানিয়েছেন যে, ওনার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে যেন হাসপাতালে ঢুকতে না দেওয়া হয়।

শোভনবাবু আশঙ্কা প্রকাশ করেছেন যে, রত্না নিজের সঙ্গীদের নিয়ে হাসপাতালে ঢুকে অশান্তি পাকাতে পারে। এই কারণেই তিনি এই মুহূর্তে ওনাকে হাসপাতালে ঢুকতে দিতে চান না। এছাড়াও ওনার মেয়ে সুহানি এবং ছেলে ঋষিকেও হাসপাতালে ঢুকতে দিতে বারণ করে দেওয়া হয়েছে। শোভনবাবুর চিঠি পাওয়ার পরই হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ওসি আর পুলিশ আউটপোস্টে খবর ফরোয়ার্ড করে দেওয়া হয়েছে।