Press "Enter" to skip to content

হজ ভবন থেকে টিপু সুলতানের নাম মুছে ফেলতে আরো একবার বড় পদক্ষেপ নিতে পারে বিজেপি।

বিজেপি সবসময় অত্যাচারি বিদেশি শাসকদের নাম দেশ থেকে মুছে ফেলে সেই জায়গায় দেশের মহান ব্যাক্তিদের সম্মান দিয়ে এসেছে। তাই এবার তারা নিয়ে নিলেন এক অসাধারণ পদক্ষেপ। যেটা অবাক করে দেবে বিরোধীদের। এবার মোদী সরকার সিদ্ধান্ত নিয়েছেন যে তারা এবার মহিসুর রাজ্যের “হজ ভবনের” নামটি পরিবর্তন করতে চান যেটা তৈরী করেছিল ১৮ শতাব্দীর শাসক টিপু সুলতান। তারা সেই নাম টি পরিবর্তন করে টিপু সুলতানের জায়গায়, প্রাপ্তন রাষ্ট্রপতি এ.পি.জে আব্দুল কালাম এর নামে করতে চান।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি

বিজেপি নেতা এক সংবাদ সংস্থা কে জানায় যে আমাদের রাজ্য সভাপতি ইয়েদুরুপ্পা সহ আরও অনেক বিশিষ্ট নেতা চাই যে এই “হজ ভবন” এর নামে পরিবর্তন আসুক এবং সেখানে এপিজে আব্দুল কালাম এর নামে করা হক যেটা আগে টিপু সুলতানের নামে ছিল। যদিও বোয়াপ্পা বলেন যে এই সিদ্ধান্তের ফলে সারা রাজ্য জুড়ে বিবাধ এর পরিকল্পনা চলছে। এটা যদি সক্রিয় করা হয় তাহলে রাজ্যে সাম্প্রদায়িকতা হিংসা ছড়াতে পারে। কিন্তু এটা এপিজে আব্দুল কালাম কে সম্মানিত করার জন্যই এমন সিদ্ধান্ত। আসলে টিপু সুলতানের মতো অত্যাচারীদের নাম দেশ থেকে মুছে ফেলে দেশপ্রেমী এপিজে আব্দুল কালামের নাম দিতে চাইছে বিজেপি।

আরও পড়ুন- আপনি ঈদ পালন করেননি, তাহলে কি আমরা আপনাকে হিন্দু নেতা বলতে পারি?” এই প্রশ্নের উত্তরে যোগী আদিত্যনাথ যা উত্তর দিলেন
#অগ্নিপুত্র

you're currently offline