Press "Enter" to skip to content

হটাৎ করে কর্ণাটক প্রচার ছেড়ে যোগী আদিত্যনাথ কেন আগ্রা গেলেন জানলে আপনিও উনাকে ভালোবাসবেন।

সামনে নির্বাচন আর সেই কারণে দেশের বড়ো দলগুলি নির্বাচনের প্রচারে নেমে পড়েছে। নির্বাচন জেতার জন্য সমস্থ দলগুলি পরিশ্রম করবে কিন্তু নির্বাচনের পর পরিশ্রম করবে এইরকম খুব কম দলই আছে। উদাহারণসরূপ কংগ্রেস দল নির্বাচন জেতার জন্য মন্দির, মসজিদ ভ্রমণ করে কিন্তু এরা জনগণকে কখনোই গুরুত্ব দেয় না। অর্থাৎ কংগ্রেসের কাছে নির্বাচন জেতাটা মূল উদেশ্য। কংগ্রেসের নেতারা ভুলে জান যে মন্দির, মসজিদে ভ্রমণের থেকে গুরুত্বপূর্ণ দেশের সাধারণ মানুষের খেয়াল রাখা , যারা নেতাদের তাদের আসনে বসান।

তবে দেশের সমস্থ নেতা এইরকম নয় তার একটা বড়ো উদাহরণ তখন পাওয়া গেল যখন কর্নাটকে প্রচারে এসে হটাৎ করে রালি বন্ধ করে উত্তরপ্রদেশে চলে যান। আপনারা হয়তো ভাববেন এটার সাথে জনগনের খেয়াল রাখার কি সম্পর্ক! আসলে কর্ণাটকের রালি ছেড়ে আগ্রার উদেশ্য রওনা হন আগ্রায় ঝড়ের কবলে পড়া মানুষদের সাথে দেখা করার জন্য। যোগী আদিত্যনাথ রালি বন্ধ করে তার রাজ্যের তুফানপীড়িত মানুষদের সাথে ছুটে যান। যোগী আদিত্যনাথ এর মাধমে প্রমান করে দেন যে উনার কাছে নির্বাচনের প্রচারের থেকে জনগণের খেয়াল রাখাটা বেশি গুরুত্বপূর্ণ।

আপনাদের জানিয়ে প্রাকৃতিক দুর্যোগের কারণে আগ্রায় অনেক মানুষের মৃত্যু হয়েছে এবং প্রচুর মানুষ আহত হয়েছেন। উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথের কাছে সেই পৌঁছালে উনি রালি চলাকালীন আগ্রার উদেশ্যে বেরিয়ে পড়েন। সেখানে পৌঁছে যোগী আদিত্যনাথ বহু পীড়িতদের সাথে দেখা করেন আধিকারিকদের সাথে বৈঠক ডাকেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.