Press "Enter" to skip to content

হাওড়ায় ভিড় নিয়ন্ত্রণ করতে যাওয়া পুলিশের উপর হামলা! ছুটে প্রাণ বাঁচালো পুলিশকর্মীরা


কলকাতাঃ করোনার সংক্রমণ রোখার জন্য দেশে লকডাউন বাড়ানো হয়েছে পুলিশ কর্মীরা মানুষের জীবন বাঁচানোর জন্য নিজেদের জীবন বিপন্ন করে কর্তব্য পালন করছে, কিন্তু দিনের পর দিন এই করোনার যোদ্ধাদের উপর হামলা চলেই যাচ্ছে।

এবার হাওড়ায় (Howrah) লকডাউন লঙ্ঘন করা ব্যাক্তিদের রুখতে গিয়ে নিগৃহীত হল পুলিশের কর্মীরা। মঙ্গলবার করোনার যোদ্ধাদের উপর হামলা করে উন্মাদী ছির। পাথর ছোঁড়া, বোতল ছোঁড়া এবং পুলিশের গাড়িতে হামলা করার পর পুলিশের টিমকে তাড়া করা কোন কিছুই বাকি ছিল না আর।

হাওড়ার টিকিয়াপাড়ায় ()  লকডাউন ভেঙে প্রচুর পরিমাণে ভিড় জড় হয়েছিল। ভিড়কে নিয়ন্ত্রণ করতে যায় পুলিশ আর এর কর্মীরা। এরপর উন্মাদী ভিড় পুলিশের উপর হামলা করে দেয় এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওতে পুলিশকর্মীদের উপর আক্রমণ করা হচ্ছে, সেটা পরিস্কার দেখা যাচ্ছে। ের ৪ জেলা রেড জোন ঘোষণা হয়েছে, আর হাওড়া সেই রেড জোনের মধ্যেই পরে।

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, রাজ্যে করোনার সংক্রমণ দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছে। রাজ্যে বিগত ২৪ ঘণ্টায় ৫১ টি নতুন মামলা সামনে এসেছে আর করোনা রোগীর সংখ্যা বেড়ে ৩৮৫ হয়ে গেছে। রাজ্যে এখনো পর্যন্ত সরকারি হিসেবে ২০ জনের মৃত্যু হয়েছে করোনায়।