Press "Enter" to skip to content

হাথরস কান্ড নিয়ে রাজনীতি করতে গিয়ে ভাই বোন গ্রেফতার! পুলিশের সাথে ধাক্কা ধাক্কিতে পড়ে গেলেন রাহুল গান্ধী

কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা ভাদ্রার সাথে রাহুল গান্ধী আজ হাথরসে নির্যাতিতার বাড়ি যাওয়ার জন্য রওনা হয়েছিল। দিল্লী থেকে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা ভাদ্রা কংগ্রেস কর্মীদের সাথে নিয়ে রওনা দিয়েছিলেন। তবে রাস্তায় পুলিশ কংগ্রেস কর্মীদের আটকে দেন। পুলিশ কংগ্রেস ভিড়কে আটকে দেয়। যারপর রাহুল প্রিয়াঙ্কা দুই ভাই বোন খালি পায়ে কর্মীদের সাথে হেঁটে যাত্রা শুরু করেন।

তবে এখন খবর আসছে যে প্রিয়াঙ্কা ও রাহুল গান্ধীকে পুলিশ গ্রেফতার করে নিয়েছে। রাহুল গান্ধীর গাড়িকে পুলিশ বর্ডারে আটকে দিয়েছে। এরপর হেঁটে কর্মীদের সাথে পথ চলা শুরু করলে পুলিশের সাথে রাহুল গান্ধীর ধাক্কা ধাক্কি হয়। যারপর রাহুল গান্ধী মাটিতে পড়ে যান। রাহুল গান্ধী বলেছিলেন যে প্রশাসন তাকে যতই আটকানোর চেষ্টা করুক উনি হাথরস যে করেই হোক পৌঁছে যাবেন।

ধাক্কা ধাক্কির সময় পুলিশ রাহুল গান্ধীকে বলেন, আপনাকে আর এগিয়ে যেতে দেওয়া হবে না। রাহুল গান্ধী বলেন আমি একা যেতে চাই। এরপর পুলিশ বলে আপনাকে ধারা ১৮৮ অনুযায়ী গ্রেফতার করা হচ্ছে। ধারা ১৮৮ অনুযায়ী আপনি ভিড়ের সাথে এগিয়ে যেতে পারবেন না।

https://platform.twitter.com/widgets.js

রাহুল গান্ধী উত্তরপ্রদেশ পুলিশের উপর গুরুতর অভিযোগ তুলেছেন। রাহুল গান্ধী বলেছেন, আমাকে ধাক্কা দেওয়া হয়েছে, লাঠিচার্জ করা হয়েছে। রাহুল গান্ধী আরো বলেছেন, আমাকে জোর করে মাটিতে ফেলে দেওয়া হয়েছে। রাহুল গান্ধী এ বিষয়ে প্রধানমন্ত্রী মোদীকেও আক্রমন করেছেন। রাহুল গান্ধী বলেছেন, মোদীজি দেশে এসব কি হচ্ছে? তবে পাল্টা রাহুল গান্ধীর উপরেও অভিযোগ উঠেছে। অনেকে বলেছেন রাহুল গান্ধী হাথরস কান্ডকে নিয়ে রাজনীতি করছেন। শুধু এই নয়, রাহুল গান্ধী ইচ্ছে করে মাটিতে পড়েছেন বলেও দাবি করা হয়েছে।