Press "Enter" to skip to content

হাসপাতাল থেকে ছুটি পেলেন অমিত শাহ, রোগমুক্ত বলে জানাল এইমস

নয়া দিল্লীঃ করোনা ভাইরাসের মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে জয়ের পর শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে এইমসে () ভরতি হওয়া কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী () বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছুটি পেলেন। কে গত শনিবার রাতে এইমস এর কার্ডিও নিউরো টাওয়ারে ভরতি করানো হয়েছিল। করোনা থেকে ঠিক হওয়ার পর পোস্ট-কোভিড ট্রিটমেন্টের জন্য এইমসে ভরতি হয়েছিলেন আর ৩১ আগস্ট উনি ছুটি পেয়েছিলেন।

যদিও এরপর শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভোগেন তিনি। শাহকে এইমসে ভরতি করানোর পর এইমসের তরফ থেকে জারি করা হেলথ বুলেটিনে বলা হয়েছিল যে, ওনাকে রেগুলার চেক আপের জন্য হাসপাতালে ভরতি করানো হয়েছিল। এইমসে ভরতি থাকার পরেও অমিত শাহ নিজের কাজ বাদ দেন নি। বৃহস্পতিবার অমিত শাহ ভিডিও কনফারেন্সের মাধ্যে হাসপাতাল থেকেই গুজরাটের গান্ধীনগর লোকসভা অঞ্চলে ২২৯ কোটি টাকার 24×7 জল পরিযোজনার শিলন্যাস করেন।

https://platform.twitter.com/widgets.js

এই প্রক্লপ শুরু করার পর অমিত শাহ ট্যুইট করে লেখেন, ‘সুস্থ এবং সমৃদ্ধ ভারত গড়ার পরিকল্পনা রয়েছে নরেন্দ্র মোদির। এই জল যোজনা নরেন্দ্র মোদী সরকারের প্রতিটি বাড়িতে জল সংকল্পকে পূরণ করবে। এই প্রকল্পের ফলে গান্ধী নগরের জনতা ২৪ ঘণ্টা আর ৩৬৫ দিন বিশুদ্ধ পানিয় জল পাবেন, আর রোগ থেকে দূরে থাকবেন।”