Press "Enter" to skip to content

হাসিঠাট্টা করে হাথরসে যাওয়া রাহুল-প্রিয়াঙ্কার ভিডিও ভাইরাল! মহাদলিত নেতা বললেন আমাদের অনুভূতির সাথে খেলবেন না

লখনউঃসোশ্যাল মিডিয়ায় একটি ( Video) হচ্ছে, যেখানে রাহুল গান্ধী (Rahul Gandhi) আর প্রিয়াঙ্কা গান্ধীকে (Priyanka Gandhi) গাড়ি করে উত্তর প্রদেশের হাথরসে যেতে দেখা যাচ্ছে। ওই ভিডিওতে রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীকে গাড়িতে বেশ খোশ মেজাজে হাসি ঠাট্টা করে যেতে দেখা যাচ্ছে। ভিডিও ভাইরাল হওয়ার পর প্রশ্ন উঠেছে যে, রাহুল গান্ধী আর এরকম সংবেদনশীল যাত্রায় যাওয়ার সময় হাসি ঠাট্টা কীভাবে করছেন?

আজ সকালে প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ট্যুইট করে লিখেছিলেন যে, ওনাকে হাথরসের নির্যাতিত পরিবারের সাথে দেখা করতে যেতে পৃথিবীর কোনও শক্তিই আটকাতে পারবে না। এর আগেও তিনি হাথরসে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু পুলিশের বাঁধা দেওয়ার কারণে ওনার সেই প্রচেষ্টা ব্যর্থ হয়। ওনাকে পুলিশ গ্রেফতারও করেছিল। যদিও পরে ছেড়ে দিতে বাধ্য হয়।

রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধী এই ভিডিও ভাইরাল হওয়ার পর চারিদিকে নিন্দার বয়ে যাচ্ছে। অনেকেই বলছে যে, এটা খুবই লজ্জাজনক ঘটনা। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপদেষ্টা মণি ত্রিপাঠি বলেন, হাথরসের মেয়ের জন্য দুঃখ প্রকাশ করার বদলে ভাই-বোন এর আসল চেহারা সবার সামনে এসেছে। উনি বলেন, ওনারা এই খুশি ে ঘৃণার আগুন ছড়ানোর জন্য করছেন।

https://platform.twitter.com/widgets.js

আরেকদিকে, গয়ার প্রাক্তন সাংসদ তথা মহা দলিত নেতা হরি মাঝি রাহুল আর প্রিয়াঙ্কা গান্ধীকে আক্রমণ করে বলেন, ‘দলিত ভাই-বোনদের দুঃখ ভাগ করতে যাচ্ছে দুই ভাই-বোন। এদের এতই দুঃখ যে, হেসে হেসে দুঃখ ভাগ করতে যাচ্ছে। আপনাদের অধিকার নেই আমাদের দলিত আর হিন্দুদের অনুভূতি নিয়ে খেলার।”