Press "Enter" to skip to content

হিন্দুত্ববাদীদের বদনাম করার ষড়যন্ত্র করেছিলেন সপা নেতা উম্মিদ! FIR দায়ের করল যোগী পুলিশ

উত্তরপ্রদেশের গাজিয়াবাদে বৃদ্ধকে মারধর করার ঘটনাকে নিয়ে দেশজুড়ে চর্চা শুরু হয়েছে। আসলে মুসলিম বৃদ্ধকে মারধর করার ঘটনা ব্যাক্তিগত হলেও বিষয়টিকে সাম্প্রদায়িক রঙ দেওয়ার চেষ্টা হয়েছে। এক সমাজবাদী পার্টির নেতার উস্কানিতে মুসলিম বলেছেন যে, তাকে জয় শ্রী না বলার জন্য মারা হয়েছে।

বেশকিছু সাংবাদিক এবং রাজনৈতিক নেতা এই ঘটনাকে সাম্প্রদায়িক রঙ লাগিয়ে প্রচার করেছে। এই পরিপ্রেক্ষিতে ে পুলিশ এবং বেশকিছু সাংবাদিকের বিরুদ্ধে FIR দায়ের করেছে। সমাজবাদী পার্টির নেতা উম্মিদ পেহেলবান উরফ ইদ্রিসের বিরুদ্ধেও FIR দায়ের করা হয়েছে।

আসলে সমাজবাদী পার্টির নেতা উম্মিদ পেহেলবান মুসলিম বৃদ্ধ আব্দুল সামাদের বাড়িতে এসে তাকে মিথ্যা বলার জন্য উস্কানি দেন। ‘ ও বন্দে মাতরম না বলার জন্য মারধর করা হয়েছে’- এমন অভিযোগ তুলতে উস্কানি দেন সমাজবাদী পার্টির নেতা। মিথ্যা গল্প গড়ে আব্দুল সামিদকে নিয়ে লাইভ আসেন উম্মিদ পেহেলবান উরফ ইদ্রিস। ব্যাক্তিগত ঘটনাকে এমন রূপ দেওয়ার অভিযোগ পুলিশ তার বিরুদ্ধে FIR দায়ের করেছে। সমাজবাদী পার্টির মুসলিম নেতা এখন পলাতক বলে জানা গেছে।

জানিয়ে দি, মুসলিম বৃদ্ধ তাবিজ বিক্রি করেন এবং তাবিজ ক্রয় সংক্রান্ত বিতর্কের কারণে তাকে মারধর করা হয়েছে। কিন্তু উত্তরপ্রদেশে ের আগে মহল উত্তপ্ত করার উদ্যেশ্যে এবং সরকারকর বদনাম করার ষড়যন্ত্র হিসেবে ঘটনাকে সাম্প্রদায়িক রঙ দেওয়ার প্রয়াস হয়েছে।