Press "Enter" to skip to content

হিন্দুত্ববাদী ভারত সরকার আমাদের উপর আক্রমন করবে, আমি বিশ্বকে জানিয়ে দিলাম: ইমরান খান


চীনের কারণে সমগ্র বিশ্বজাতির ভাগ্যে ঘনিয়ে এসেছে ভাইরাসের উপদ্রব। যার কারণে পুরো বিশ্বের মনোযোগ এখনও করোনার দিকেই রয়েছে। তবে পাকিস্তান এবং ইমরান খান করোনার চেয়ে ীয় সেনাবাহিনী এবং সরকারের কার্যক্রমের দিকে বেশি মনোনিবেশ করেছেন।

পুরো বিশ্ব করোনা আতঙ্ক এর অবসান করার চেষ্টা করছে অন্যদিকে ইমরান খান ভারতের আতঙ্ক কাটিয়ে উঠতে পারছে না। ভারতের সেনা বাহিনী ও মোদী সরকারের ভয়ে পাকিস্তান নানা ধরনের বক্তব্য পেশ করতে শুরু করেছে। এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভারতকে নিয়ে বিশ্বের কাছে এক বড়ো মন্তব্য করেছেন।

ইমরান খান বলেছেন, ভারত কাশ্মীরে বড় পদক্ষেপ নিতে চলেছে, তাই উনি চান বিশ্ব এ বিষয়ে হস্তক্ষেপ করুক। ইমরান খান বলেছিলেন যে বিশ্ববাসী, আমি আবারও বলছি যে মোদী আমাদের আক্রমণ করবে, মোদী কিছু বড় পদক্ষেপ নিতে চলেছে, এই হিন্দু সরকার আমাদের আক্রমণ করবে।

https://platform.twitter.com/widgets.js

ইমরান খান বিশ্বের উদ্যেশে বলেছেন, কাশ্মীরে ভারতের সেনাবাহিনী বড় পদক্ষেপ নিচ্ছে, এটি হিন্দু ফ্যাসিবাদী মোদী সরকারের কাজ, তারা কাশ্মীরে একটি বড় অভিযান চালাচ্ছে।

সম্প্রতি ভারত সরকার POK নিয়ে কঠোর নীতি অবলম্বন করেছে। যার কারণে ইমরান সরকার রীতিমতো ভয়েতে রয়েছে। ইমরান খান ধারণা করেছেন যে, ভারত POK ফেরত নেওয়ার জন্য কাজ করছে। তাই ইমরান খান বলেছেন হিন্দুত্ববাদী মোদী সরকার আমাদের উপর আক্রমন করার প্রস্তুতি নিচ্ছে।