Press "Enter" to skip to content

হিন্দুদের অপমান করায় কংগ্রেস নেতাকে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ! ইসলাম কবুল করে পাকিস্থানে যাওয়ার উপদেশ দিলেন সুব্রামানিয়াম স্বামী।

হিন্দুদের আতঙ্কবাদী বলার পর আরো একবার ের হিন্দুদের নিয়ে কটু মন্তব্য করলেন ের বরিষ্ট নেতা । আসলে শশী থারুর বলেন, বিজেপি যদি ২০১৯ এ যেতে তাহলে ভারত হিন্দু পাকিস্থান পরিণত হবে। আপনাদের জানিয়ে রাখি শশী থারুর এই বক্তব্যের দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠে। আসলে শশী ঠাকুর তার বক্তব্যের মাধ্যমে হিন্দুদের সাথে সাথে দেশেরও অপমান করেন। যার তীব্র প্রতিবাদ জানায় বিজেপির মুখ্য প্রবক্তা সম্বিত পাত্র এবং বিজেপি সাংসদ সুব্ানিয়াম স্বামী।

সম্বিত পাত্র বলেন শশী থারুর উচিত তার অসভ্য বক্তব্যের জন্য সাধারণ মানুষের কাছে ক্ষমা চাওয়া। বিজেপি সাংসদ বলেন শশী ঠাকুর যদি পাকিস্থানকে এতই ভালোবাসে তাহলে তার উচিত ধর্ম গ্রহণ করে পাকিস্থান চলে যাওয়া। স্বামী জানান যে শশী ঠাকুর একটা বইও লিখেছেন যা নাম ‘মে কিউ হিন্দু হু(আমি কেন হিন্দু)’। স্বামী বলেন শশী থারুর এই সব বই লিখে এবং হিন্দুদের উগ্র বলে কি প্রমান করতে চাইছেন?উনি যদি এইভাবে হিন্দুদের অপমান করতে চান তাহলে উনার উচিত ইসলাম কবুল করা এবং ে গিয়ে বসবাস করা।

সুব্রমানিয়াম স্বামী বলেন যে মুসলিের তোষণ করে কিছু পাবেন না। কারণ তিন তালাক বিল পাস হওয়ার পর মুসলিমদের মধ্যে বিভাজন শুরু হয়েছে। এখন শুধু মাত্র অর্ধেক সংখ্যাক মুসলিম সম্প্রদায়ের মানুষ রাহুল গান্ধির সঙ্গে থাকবেন। তিনি আরো বলেন এবার শুধু কট্টরপন্থী ধারণাযুক্ত মানুষরাই রাহুল গান্ধীর সাথে থাকবেন।