Press "Enter" to skip to content

হিন্দুদের আতঙ্কবাদী তকমা দিতে গিয়ে মুখ পুড়লো সোনিয়া গান্ধীর।

কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী বহুবার বিদেশের মাটিতে হিন্দুত্ব ও হিন্দু সমাজের নিন্দা করে এসেছে একথা সবার জানা। তবে শুধু হিন্দু সমাজের নিন্দা নয় হিন্দু সমাজের নামে বদনাম রোটানোর জন্য অনেক ষড়যন্ত্রও করেছিল কংগ্রেস যার অনেক কিছুর আসল বর্তমানে প্রকাশ পাচ্ছে দেশের মানুষের কাছে।

আপনারা নিশ্চয় জানেন ১১ বছর আগে কংগ্রেস আমলে হায়দ্রাবাদের মক্কা মসজিদের কাছে যে বিস্ফোরণ হয়েছিল তাতে যে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছিল তাদের সকলকেই আজ নির্দোষ বলে ছাড় দিয়েছে আদালত।

সেই সময় কংগ্রেসের ইশারায় যেসব ব্যাক্তিদের এই বিস্ফোরণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল তারা সকলেই হিন্দু ছিলেন। আসলে, হিন্দুদের গ্রেপ্তার করার পেছনে কংগ্রেসের একটা স্বার্থ ছিল। অভিযুক্ত ৭ জনকে গ্রেপ্তার করার পর কংগ্রেস যা বলেছিল তা জানলে আপনি চমকে যাবেন। কংগ্রেসের বড়ো বড়ো নেতারা সেইসময় দাবি তুলেছিল হিন্দুদের একটা আতংকবাদী সংগঠন আছে যারা এইসব কাজ করছে। কংগ্রেসের আরো দাবি ছিল, হিন্দু সন্ত্রাসবাদ সংগঠন যে রয়েছে তার প্রমান নাকি তাদের কাছে রয়েছে আর এই বিস্ফোরণে যারা অভিযুক্ত তারা ওই সংগঠনের অন্তর্গত।

আসলে পুরো বিশ্বে হিন্দু সমাজের একটা সুনাম রয়েছে যেটাকে বদনাম করতে এবং এক বিশেষ সম্প্রদায়ের তোষণের জন্য কংগ্রেস এই চাল খেলেছিল।
যাইহোক আজ মুখে ঝামা ঘষে কোর্ট জানিয়েছে যে ইনারা কোনোভাবেই বোম বিস্ফোরণের সাথে যুক্ত নয়। কংগ্রেস চেয়েছিল যেভাবেই হোক হিন্দুদের নামে ও হিন্দু সমাজের নাম মিথ্যা অপপ্রচার করতে যাতে Rss এর মতো রাষ্ট্রবাদী সংগঠনকে আটকানো যায় এবং এক বিশেষ সম্প্রদায়ের তোষণ করা যায়।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.