Press "Enter" to skip to content

হিন্দুদের বিরুদ্ধে ষড়যন্ত্রের পর্দাফাঁস! এবার কি হিন্দুদের কাছে ক্ষমা চাইবেন সোনিয়া গান্ধী ও তার দল?

কংগ্রেসের হিন্দু বিরোধী ছবি আরো একবার পুরো বিশ্বের সামনে খুলে গেল। কংগ্রেস তোষণের রাজনীতি করতে গিয়ে হিন্দুদের যে কতবড় ক্ষতি করেছিল তা জানার পর যে কোনো হিন্দু রেগে যাবে। কংগ্রেস কখনো রাম সেতু ভাঙার সিদ্ধান্ত নিয়ে,কখনো বা বিদেশে গিয়ে হিন্দুদের তকমা দিয়ে বহুবার হিন্দুদের মর্যাদা হানি করেছে। তবে এবার কংগ্রেসের হিন্দুবিরোধী ছবির যে পর্দাফাঁস হয়েছে এরপর কংগ্রেসের অবশ্যই উচিত হিন্দুদের কাছে ক্ষমা চাওয়া

আসলে ২৬/১১/২০০৮ এ মুম্বাই এ হামলায় ২৫০ জনের বেশি ভারতীয় প্রাণ গিয়েছিল এবং সেই হামলা করিয়েছিল । একথা ভারতের তদন্ত সংস্থাগুলি দাবি করেছিল। কিন্তু তখনকার ভারতের সব থেকে বড়ো দল কংগ্রেস দাবি করেছিল এই জঙ্গি হামলার পেছনে হিন্দুদের হাত রয়েছে।

কংগ্রেস দাবি করেছিল (যেটা ভারতের একটা রাষ্ট্রবাদী হিন্দু সংগঠন) এই হামলা করিয়েছে। আপনাদের জানিয়ে রাখি ওই হামলায় যুক্ত ১ জন জঙ্গি(আজমল কাশব)কে বাদ দিয়ে সমস্ত জঙ্গিদের খতম করেছিল ভারতীয় সুরক্ষা বাহিনী।

বীর শহীদ টুকরামজি নিজের প্রাণের বলি দিয়ে আজমলকে পাকড়াও করেছিল এবং পরে আজমলকে ফাঁসিও দেওয়া হয়েছিল। যার জন্যই ভারত প্রমান করতে পেরেছিল যে এই হামলায় পাকিস্তানের হাত রয়েছে । টুকরাজি যদি নিজের প্রাণের বলিদান দিয়ে আজমলকে গ্রেপ্তার না করতেন তাহলে এতদিন কংগ্রেস হিন্দুদের এই হামলায় ফাঁসিয়ে মক্কা িনা মামলার মতো জেলে ঢুকিয়ে দিত যার সত্য প্রমান হতে বছরের বছর কেটে যেত।

 

আপনারা জানলে ক্রুদ্ধ হবেন কংগ্রেস সেই সময় একটা বই প্রকাশ করে ছিল যেখানে মুম্বাই হামলার জন্য হিন্দুদের দোষারোপ করা হয়েছিল। বিশেষ করে RSS কে এই হামলার জন্য দায়ী করেছিল কংগ্রেস। ওই বই এই নাম দেওয়া হয়েছিল RSS কা সাজিস(আরএসএস এর ষড়যন্ত্র)। যার উদ্বোধনে উউপস্থিত ছিলেন কংগ্রেসের বড়ো নেতা দিগ্বিজয় সিং থেকে শুরু করে বলিউডের নামী দামি ডাইরেক্টররা।

 

তবে সম্প্ৰতি পাকিস্থানে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ পত্রিকা ডনের কাছে স্বীকার করেছেন যে মুম্বাই হামলার জন্য ১১ জন জঙ্গিকে পাকিস্থান থেকেই পাঠানো হয়েছিল।
আপনাদের আরও জানিয়ে হিন্দুবিরোধী ওই বইয়ের লেখক আজিজ বুরনের এবং এই বইয়ের উদ্বোধন করেন(মুম্বাই ও দিল্লিতে) কংগ্রেসের সাধারণ সম্পাদক দিগ্বিজয় সিং।

নওয়াজ শরীফের এই বক্তব্য ভারতজুড়ে প্রশ্ন তুলেছে যে তদন্তকারীরা জঙ্গি হামলার জন্য পাকিস্থানকে দায়ী করলেও, কেন কংগ্রেস পাকিস্তানকে বাঁচিয়ে হিন্দুদের উপর ২৬/১১ হামলার দায় চাপিয়ে ছিল! কেন হিন্দুদের ী প্রমান করার জন্য বই প্রকাশ করেছিল কংগ্রেস!

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.