Press "Enter" to skip to content

হিন্দুবিরোধী নীতির পর্দাফাঁস!!জঙ্গিদের বাঁচাতে হিন্দুদের আতঙ্কবাদী প্রমান করার চেষ্টা করেছিল কংগ্রেস এমনি তথ্য ফাঁস করলো কংগ্রেসের এক বড়ো নেতা।

দেশের সবথেকে পুরানো দল কিভাবে চিরকাল হিন্দুদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বদনাম করার চেষ্টা করেছে তার বহু উদাহরণ আমরা আপনাদের দিয়েছি। কংগ্রেস মুসলিম তোষণের জন্য এতটাই নিচে নেমে গিয়েছিল যে হিন্দুদের আতঙ্কবাদী প্রমান করতে একটাও সুযোগ ছাড়েনি তারা। এমনকি পাকিস্থানী জঙ্গিরা করলেও সেই দায়ও হিন্দুদের উপর চাপিয়ে ছিল কংগ্রেস।

আরোও পড়ুন – এমনকি এই জেলাতেও হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?

সেই সময় কংগ্রেসের বড় নেতা দিগ্বিজয় সিং হিন্দুদের বদমান করার জন্য একটা বইও বের করেছিল যেখানে হামলার পেছনে হিন্দুসংগঠনগুলি দায়ী করা হয়েছিল। তবে সময় মানুষকে সত্যের সামনে এনে দাঁড়করিয়েছে। সম্প্রতি কংগ্রেস এর এক নেতা নিজেই দিগ্বিজয় সিং এর ব্যাপারে এমন সত্য প্রকাশ করেছে যা জানার পর যেকোনো কংগ্রেসকে ঘৃণা করবে। সরাষ্ট্রমন্ত্রকের প্রাক্তন শীর্ষ আমলা আরভিএস মনি জানিয়েছেন জঙ্গিদের বাঁচানোর জন্য কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং হিন্দুদের উপর দায় চাপিয়েছিল। এটাও উল্লেখযোগ্য ব্যাপার যে কংগ্রেস এই ব্যাপারে সফলও হয়েছিল।

আরোও পড়ুন –আবার ইতিহাস গড়লেন মোদীজি

এর কারণও ও খুলে বলেন আরভিএস মনি। তিনি বলেন, প্রভাব খাটিয়ে বহু জঙ্গিকে বাঁচিয়েছিল দিগ্বিজয় সিং আর এই কারণে সমঝোতা এক্সপ্রেস ও মক্কা মসজিদ বিস্ফোরণে জড়িত জঙ্গিরা পালিয়ে যায় আর হিন্দুদের জেলে ঢুকিয়ে দেয় কংগ্রেস। বছরের পর বছর জেল খাটার পর প্রমাণিত হয় যে, কংগ্রেস যেসমস্ত হিন্দুদের জেলবাস করিয়েছিল তারা নির্দোষ, আর সেইসুযোগে বেঁচে যায় জঙ্গিরা। আরভিএস মনি আরো বলেন, হিন্দুসন্ত্রাস বলে কোনোদিনই কোনো বস্তু ছিল।

আরোও পড়ুন – একশো নয়, দুইশো নয় পুরো পঁচিশশো(২৫০০) এর বেশি বিরোধী দলের কর্মীরা যোগ দিল বিজেপিতে, জানেন কোথায় ?[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.