Press "Enter" to skip to content

হিন্দু ধর্মকে জানার জন্য ভাগবত গীতা পড়ছি, মুসলিম যুবককে বিয়ে করবো না: অভিনেত্রী উরফি জাভেদ

[ad_1]

নিজের বোল্ড পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন উরফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি তিনি নিজের ইন্টারভিউয়ের কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছেন। ঊর্ফি ইন্ডিয়া টুডের এক ইন্টারভিউতে বলেছেন, আমি কখনো মুসলিম যুবকে বিয়ে করবো না। এখন তিনি ভাগবত গীতা পড়াতেও মন দিয়েছেন বলেও জানিয়েছেন।

জানিয়ে দি, উরফি জাভেদ বিগ বস ওটিটির প্রাক্তন প্রতিযোগি। ঊর্ফি বলেন, আমার বোল্ড লুকের জন্য আমাকে ট্রোল করা হয়। অভিনেত্রী বলেন যে তিনি একজন মুসলিম আর বলিউড ইন্ডাস্ট্রিতে তার কোনো গডফাদার নেই। এই কারণে তাকে ট্রোল করার সুযোগ পায়। ঊর্ফি কথায়, “আমি একজন মুসলিম এবং মুসলিমদের দ্বারায় আমি সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ট্রোল হয়েছি।”

উরফি জাভেদ আরো বলেন, আমাকে বলা হয় আমি নাকি ইসলামের নাম খারাপ করছি তথা ইসলাম ধর্মের ভাবমূর্তি নষ্ট করছি। আসলে এরা আমাকে সহ্য করতে পারে না। মুসলিম পুরুষদের ধারণা মহিলাদের তাদের তৈরি করে দেওয়া আয়ত্তের মধ্যে থাকতে হবে।

https://platform.twitter.com/widgets.js

আপনি আপনার সম্প্রদায়ের মধ্যে বিয়ে করবেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠায় ঊর্ফি বলেন, আমি কোনোদিন কোনো মুসলিম যুবককে বিয়ে করবো না। আমি ইসলাম ধর্মে বিশ্বাস করি না। আমি কোনো ধৰ্ম মানি না, তাই আমি যাকে চাইবো তাকে বিয়ে করবো। ধর্মের কারণে কাউকে জোর করা উচিত নয় বলেও মত প্রকাশ করেন ঊর্ফি। অভিনেত্রী এখন ভাগবত গীতা পড়ছেন বলেও জানিয়েছেন। হিন্দু ধর্ম সম্পর্কে তিনি জানতে চান বলেও জানিয়েছেন বলিউড অভিনেত্রী।

[ad_2]