Press "Enter" to skip to content

হিন্দু মেয়েদের নিজের বোন বলে মনে করুক মুসলিমরা, নাহলে খুব টর্চার হবে! হুঁশিয়ারি মুসলিম সাংসদের

লখনউঃ উত্তর প্রদেশের () সরকার লাভ জিহাদের বিরুদ্ধে ক্যাবিনেটে অধ্যাদেশ পাশ করিয়ে নিয়েছে। আর এরমধ্যে সমাজবাদী পার্টির () সাংসদ ডঃ এসটি হাসান () মুসলিম যুবকদের পরামর্শ দিয়ে বলেছে যে, তাঁরা যেন হিন্দু মেয়েদের নিজের বোন বলে মনে করে। লাভ জিহাদের বিরুদ্ধে তৈরি হওয়া আইন নিয়ে বলার সময় SP সাংসদ এসটি হাসান বলেন, ‘আমার পরামর্শ বিশেষকরে মুসলিম বাচ্চাদের জন্য, তাঁরা যেন হিন্দু মেয়েদের নিজের বোনের মতই ভাবে।”

ডঃ এসটি হাসান

SP সাংসদ পরামর্শ দিয়ে বলেন, ‘কারোর উস্কানিতে পা দেবে না, কারোর চক্করেও আসবে না, কারণ এখানে এমন এক আইন বানিয়ে দেওয়া হয়েছে যেখানে ব্যাপক ভাবে টর্চার করা হতে পারে। নিজেই নিজেকে বাঁচাও আর কারোর প্রলোভনে পা দিয়ে লাভ জিহাদের চক্করে না পড়ে নিজের জীবন বাঁচাও।” উনি আজ মিডিয়ার সাথে কথা বলার সময় এই কথা বলেন।

উল্লেখ্য, রাজ্যের যোগী মন্ত্রীমণ্ডল মঙ্গলবার ২৪ নভেম্বর লাভ জিহাদের বিরুদ্ধে অধ্যাদেশ মঞ্জুর করে দেয়। এই অধ্যাদেশ অনুযায়ী, এখন থেকে ছল-চাতুরি, জোর-জবরদস্তি করে বিয়ের মাধ্যমে ধর্ম পরিবর্তন করাকে জামিন অযোগ্য অপরাধ গণ্য করা হয়েছে। এর লঙ্ঘন করলে অধিকতম ১০ বছরের সাজা দেওয়া হবে।

সমাজবাদী পার্টি সমেত রাজ্যের সমস্ত বিরোধী দলই এর বিরোধিতা করছে। এর বিরোধিতায় এর আগে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব ২৫ নভেম্বর যোগী আদিত্যনাথকে নিশানা করে বলেন, যোগী জিহাদি উন্মাদ ছড়িয়ে জনতাকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।